free hit counter
যে কারণে ভারতে যাচ্ছেন না মিথিলা
বিনোদন

যে কারণে ভারতে যাচ্ছেন না মিথিলা

মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। শোবিজ ক্যারিয়ারে নিয়মিতই নাটক, বিজ্ঞাপন ও গানে কাজ করেছেন তিনি। তাকে ওয়েব সিরিজেও দেখা গেছে। এবার সিনেমায় দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় প্রথমবারের মতো চলচ্চিত্রে নায়িকা হয়ে বড় পর্দায় আসছেন তিনি। সিনেমায় তার সহশিল্পী নিরব হোসেন। একদিকে সিনেমার ব্যস্ততা অন্যদিকে দেশজুড়ে লকডাউন, যার কারণে আপাতত ভারতে যাওয়া হচ্ছে না এই অভিনেত্রীর।

এ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘এবার দেশে অনেক দিনই থাকতে হবে। করোনা সংক্রমণের কারণে সারা দেশে লকডাউন। এ অবস্থার পরিবর্তন হতে একটু সময় লাগবে। তাছাড়া হাতে বেশ কিছু কাজ আছে। তবে সিনেমার কাজ শেষ হলেই ফিরে যাব। ঈদে দর্শকদের জন্য অনেকগুলো চমক থাকছে। বেশ কিছু নাটকেও দেখা যাবে। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছি। তবে এটি ঈদে আসবে কিনা জানি না। আর সিনেমা তো থাকছেই।’

‘অমানুষ’ সিনেমায় কি ধরনের চরিত্রে দর্শক দেখতে পাবে? এ সম্পর্কে মিথিলা বলেন, ‘আমার চরিত্রের নাম নুদরাত। এখানে আমাকে একজন নন-রেসিডেন্ট বাংলাদেশি হিসেবে দেখা যাবে। আমি বিদেশে বড় হয়েছি। বড় হয়ে দেশে বেড়াতে এসেছি। কিন্তু দেশে এসেই আমি বিপদে পড়ি। কীভাবে বিপদে পড়ি, কেন বিপদে পড়ি আর কীভাবে বিপদ থেকে উদ্ধার হই, সেটি নিয়েই গল্প। আশা নয় বিশ্বাস আমার প্রথম সিনেমাটি দর্শক পছন্দ করবে।

এবারের বইমেলায় নতুন পরিচয়ে আবির্ভূত হয়েছিলেন মিথিলা। মেলায় প্রকাশ পায় তার লেখা প্রথম বই ‘তানজানিয়ার দ্বীপে’। বিভিন্ন দেশের ভ্রমণের অভিজ্ঞতা নিয়ে বইটি লেখেন তিনি।

Related posts

অনেক কষ্টে বড় হয়েছি, প্রায়ই ঘরে খাবার থাকতো না : বর্ষা

News Desk

মহামারিতেও ঈদ আনন্দ দিতে মুক্তি পাচ্ছে ডিপজল-মৌসুমীর নতুন সিনেমা

News Desk

দ্বিতীয়বার পরীক্ষায়ও করোনা পজিটিভ আলমগীর

News Desk