free hit counter
যীশুর সেনগুপ্তের উদ্যোগে ত্রাণ পৌঁছাল সুন্দরবনে
বিনোদন

যীশুর সেনগুপ্তের উদ্যোগে ত্রাণ পৌঁছাল সুন্দরবনে

করোনায় বিধ্বস্ত ভারত। একের পর এক করোনার নতুন ধরন শনাক্তে দিশেহারা দেশটি। এর মধ্যেই মরার উপর খাঁড়ার ঘা হয়ে তাণ্ডব চালিয়েছে ঘূর্ণিঝড় ইয়াস। এমন পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বিভিন্ন সংগঠন হতে শুরু করে খেলাধুলা ও বিনোদন জগতের তারকারাও।

করোনা আক্রান্তদের চিকিৎসায় যীশু সেনগুপ্তর উদ্যোগে খোলা হয়েছিল সেফ হোম। এবার ‘ইয়াস’ বিধ্বস্ত সুন্দরবন এলাকায় ত্রাণ পৌঁছান ও বিনামূল্যে মেডিক্যল ক্যাম্পের ব্যবস্থা নিলেন টলিউড অভিনেতা।

তবে শুধু যীশুই নন, নায়কের এই উদ্যোগে সামিল হয়েছেন প্রযোজক অমিত গঙ্গোপাধ্যায়, সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত, চিকিৎসক কিঞ্জল নন্দা, সুভদ্র দত্ত, অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়সহ আরও অনেকে।

প্রযোজক অমিত গঙ্গোপাধ্যায় সংবাদমাধ্যমকে বলেন, ‘এটি মূলত যীশু সেনগুপ্তর উদ্যোগে করা হয়েছে। এছাড়াও আমরা আরও অনেকে রয়েছি। চিকিৎসকের একটা দল রয়েছে। বৃহস্পতিবার পাথরপ্রতিমা ব্লকের গঙ্গাপুর গ্রামে গিয়েছিলাম। ওখানে পানি ঢুকে সমস্ত কিছু নষ্ট হয়ে গেছে। আমরা ওখারকার স্থানীয় একটি সংস্থার সাহায্য নিয়ে প্রায় সাড়ে ৩০০ লোককে ত্রাণ দিয়েছি। আমাদের মূল উদ্দেশ্য ছিল হেলথ ক্যাম্প করা। সেখানে প্রায় ৩৮০ জন লোক এসে ডাক্তার দেখিয়েছেন এবং বিনামূল্যে ওষুধ নিয়ে গেছেন।’

প্রযোজক আরও জানান, আগামী ১৩ জুন আরও একটি জায়গায় ত্রাণ পৌঁছনোর ব্যবস্থা ও হেলথ ক্যাম্প করার কথা রয়েছে।

Related posts

গণস্বাস্থ্যের টিম বাড়ি বাড়ি যাবে করোনাক্রান্তদের চিকিৎসায়

News Desk

ভারতীয় ধরন প্রতিরোধে সক্ষম ফাইজার: গবেষণা

News Desk

কুষ্টিয়ায় করোনায় ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু

News Desk