Image default
বিনোদন

মৌমাছির প্রতি হুলের জন্য ১ হাজার ডলার নিয়েছেন টনি টড 

বিখ্যাত হরর চলচ্চিত্র ‘ক্যান্ডিম্যান’-এর কথা আপনার মনে আছে নিশ্চয়? ওই সিনেমায় অভিনেতা টনি টডের মৌমাছির সঙ্গে একটি অবিস্মরণীয় দৃশ্য আছে। দৃশ্যটি এমন—অসংখ্য মৌমাছি হুল ফোটাচ্ছে টনির শরীরে। সেই হুল ফোটানোর দৃশ্য সম্পর্কে সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেছেন হলিউডের জনপ্রিয় এই অভিনেতা।

টনি বলেছেন, মৌমাছির প্রতিটি হুলের জন্য তিনি ১ হাজার ডলার করে নিতেন। ‘আমি মৌমাছির ওই দৃশ্যের সময় প্রতিটি হুলের আঘাতের জন্য ১ হাজার ডলার করে নিয়েছিলাম। আমি বুঝতে পেরেছিলাম, এটি ক্যান্ডিম্যানের একটি গুরুত্বপূর্ণ অংশ হতে চলেছে, তাই আমি এই দৃশ্যে নিজেকে সঁপে দিয়েছিলাম।’

প্রায় ২৫ থেকে ৩০ মিনিট সময় দিতে হয়েছিল ওই দৃশ্য ধারণের জন্য। টনি বলেছেন, ‘আমার ওপর যে মৌমাছি ছিল, তারা বাচ্চা মৌমাছি ছিল। তবে আমি নিশ্চিত ছিলাম যে তারা হুল ফোটাতে পারে। যদিও সিনেমসংশ্লিষ্টরা বলেছিলেন, ওই মৌমাছিদের হুল ফোটানোর সম্ভাবনা কম।

টনি তাঁর সাক্ষাৎকারে বলেন, ‘যখন গল্পটি প্রথম পড়েছিলাম, তখন গল্পের মধ্যে গুরুত্বপূর্ণ কিছু আছে কি না, তা খুঁজেছিলাম। কারণ আমি নিশ্চিত হতে চেয়েছিলাম যে, হরর চলচ্চিত্রে কৃষ্ণাঙ্গ অভিনেতাদের মধ্যে আমি যেন অন্যতম হতে পারি।

ব্রিটিশ লেখক ক্লাইভ বার্কারের ছোট গল্প ‘দ্য ফরবিডেন’ অবলম্বনে ১৯৯২ সালে পরিচালক বার্নার্ড রোজ ‘ক্যান্ডিম্যান’ রচনা ও পরিচালনা করেছিলেন। চলচ্চিত্রটিতে টনি টড ছাড়াও ভার্জিনিয়া ম্যাডসেন, জেন্ডার বার্কলে, কাসি লেমনস অভিনয় করেছিলেন।

Source link

Related posts

বাবা হলেন অভিনেতা জিয়াউল হক পলাশ

News Desk

চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি অভিনেত্রী নাদিয়া

News Desk

অস্কারে সেরা অভিনেত্রী জেসিকা চ্যাস্টেইন

News Desk

Leave a Comment