free hit counter
বিনোদন

মোহনলাল হবেন কুস্তিগীর!

এটা বললে বোধহয় ভুল হবে না যে, সর্বশেষ কয়েকটি সিনেমা ব্যবসায়িকভাবে তুলনামুলক খারাপ করার কারণে মোহনলাল বেশ ধাক্কা খেয়েছেন। ‘দৃশ্যম ২’-এর পর বড় ধরণের সাফল্য তেমন নেই তাঁর।

ফলে অভিনেতা এখন চেষ্টা করছেন, বড়পর্দায় এবং ওটিটিতে নিজেকে নতুনভাবে হাজির করার। সেটার একটি পদক্ষেপ হয়তো নির্মাতা লিজো জোসে পাল্লিসেরির সঙ্গে মোহনলালের যুক্ত হওয়া।

২০১৯ সালে মালয়ালম সিনেমা ‘জাল্লিকাট্টু’ বানিয়ে তুমুল প্রশংসিত হন লিজো। সিনেমাটি সে বছর ভারত থেকে পাঠানো হয় অস্কারে। এ নির্মাতা সম্প্রতি মামুট্টিকে নিয়ে বানিয়েছেন ‘নানপাকাল নেরাথু মায়াক্কাম’।

এরইমধ্যে গতকাল মোহনলাল ঘোষণা দিয়েছেন, লিজোর পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। টুইটে মোহনলাল বলেছেন, ‘খুবই আনন্দ নিয়ে ঘোষণাটা দিচ্ছি। ভারতীয় সিনেমার এই সময়ের অন্যতম মেধাবী নির্মাতা লিজোর সঙ্গে আমার পরবর্তী প্রজেক্টটি হচ্ছে।’

৬২ বছর বয়সেও দাপিয়ে কাজ করে যাচ্ছেন মোহনলাল। মালয়ালম, তেলুগু, তামিল, হিন্দি ও কন্নড় মিলিয়ে এ পর্যন্ত সাড়ে তিনশর বেশি সিনেমায় অভিনয় করেছেন। এ বয়সে এসেও দক্ষিণী সিনেমার অন্যতম ব্যস্ত অভিনেতা তিনি। এ বছরই চারটি সিনেমা মুক্তি পেয়েছে মোহনলালের।

সর্বশেষ ২১ অক্টোবর মুক্তি পাওয়া ‘মনস্টার’-এ লাকি সিং চরিত্রে অভিনয় করে ভালোই সাড়া পাচ্ছেন। পাইপলাইনে আছে তাঁর আরও চারটি সিনেমা। সে তালিকায় যোগ হলো লিজো জোসে পাল্লিসেরি পরিচালিত সিনেমাটি। জানা গেছে, এটি হবে স্পোর্টস ড্রামা। এতে একজন বিখ্যাত কুস্তিগীরের চরিত্রে অভিনয় করবেন মোহনলাল।

Source link

Bednet steunen 2023