Image default
বিনোদন

মোদির কথা শুনলে বলিউডের সুদিন ফিরবেই: অক্ষয়

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’। এরই মধ্যে অগ্রিম বুকিংয়ে একের পর এক রেকর্ড ভাঙছে সিনেমাটি। 

কিন্তু বিতর্ক পিছু ছাড়ছে না ‘পাঠান’ ছবির। কয়েক দিন আগেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর দলের সমস্ত সদস্যকে এ বিষয়ে বিতর্ক বন্ধ করতে পরামর্শ দিয়েছেন। প্রধানমন্ত্রীর এই হস্তক্ষেপে বেশ খুশি বলিউড। অনেক তারকাই প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন। এবার এ নিয়ে কথা বলেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘মোদির কথা শুনলে বলিউডের সুদিন ফিরবেই!’ 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, ভারতের বার্তা সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে অক্ষয় কুমার বলেন, ‘বিনোদন জগতের জন্য প্রধানমন্ত্রী মোদি সব সময়ই ইতিবাচক চিন্তাভাবনা করেন। যে কোনো ইতিবাচক বিষয়কে আমাদের স্বাগত জানানো উচিত। তিনি এই দেশের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি। তাই তাঁর কথায় যদি কিছু পরিবর্তন হয়, তবে তা অবশ্যই দুর্দান্ত হবে ইন্ডাস্ট্রির জন্য।’

টুইটারে ট্রেন্ডিং রয়েছে ‘হ্যাশট্যাগ বয়কট পাঠান’। সেই ট্রেন্ডিংয়ে গা ভাসাতে দেখা গিয়েছে রাম কদম, নরোত্তম মিশ্রের মতো সর্বভারতীয় বিজেপি নেতাদেরও। এই পরিস্থিতিতে দলীয় নেতাদের উদ্দেশে চলচ্চিত্রটি নিয়ে অপ্রয়োজনীয় মন্তব্য না করার পরামর্শ দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাজধানী দিল্লিতে গত ১৬ ও ১৭ জানুয়ারি বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে এ বিষয়ে কথা বলেন মোদি। তাঁকে বলতে শোনা যায়, ‘কিছু মানুষ কিছু চলচ্চিত্র নিয়ে বিবৃতি দিচ্ছেন। আর সেগুলো সারা দিন ধরে টিভি ও মিডিয়াতে দেখানো হচ্ছে।’ এ বিষয়ে ‘অপ্রয়োজনীয় মন্তব্য’ থেকে বিরত থাকার পরামর্শ দেন তিনি। 

বিতর্কের মাঝেও ‘পাঠান’ নিয়ে উত্তেজনার কমতি নেই। শাহরুখ খানের ‘পাঠান’ নিয়ে বিতর্ক যেমন চলছে, এর সঙ্গে বাড়ছে অগ্রিম টিকিট বিক্রিও। চলচ্চিত্র বিশ্লেষকদের মতে, অগ্রিম বুকিংয়ে ‘ব্রহ্মাস্ত্র’, ‘কেজিএফ ২’-এর রেকর্ডও ভেঙে ফেলার সম্ভাবনা রয়েছে পাঠানের। 

চার বছর বিরতির পর ‘পাঠান’ দিয়ে নতুন করে ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। যশরাজ ফিল্মসের প্রযোজনায় ‘পাঠান’ ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। আগামী ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Source link

Related posts

খরচ বাঁচাতে ‘টাইগার থ্রি’র অভিনব পন্থা

News Desk

করোনামুক্ত হয়েও মন ভালো নেই ঋতুপর্ণার

News Desk

এল দুর্গ ব্যান্ডের নতুন গান ‘তোমায় ভেবে’

News Desk

Leave a Comment