Image default
বিনোদন

মেসিকে মাঠে দেখতে তারাদের ভিড়

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বিএমও স্টেডিয়ামে আজ সোমবার সকালে লস অ্যাঞ্জেলেসের মুখোমুখি হয়েছিল ইন্টার মিয়ামি। বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবলার লিওনেল মেসিকে দেখতে মাঠে ছিলেন বিশ্বের জনপ্রিয় তারকারা।

মেসিকে মাঠে দেখতে প্রিন্স হ্যারি, সেলেনা গোমেজ, লিওনার্দো ডিক্যাপ্রিও, লেব্রন জেমস, টম হল্যান্ড, জেমস হার্ডেন, জেরার্ড বাটলার, জেসন সুডেকিস, টাইগা ও ওয়েন উইলসনের মতো তারকারা ভিড় করেন। সেখানেই জনপ্রিয় মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজের একটি মুহূর্তের ভিডিও রীতিমতো ভাইরাল। এ ছাড়া ম্যাচের বিভিন্ন সময়ে হলিউড অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিওকে দেখা গেছে।

সেলেনা গোমেজ ফুটবলার লিওনেল মেসির ফ্যানগার্ল। ম্যাচের ৩৮ মিনিটে বক্সের ভেতর থেকে গোল করার চেষ্টা করেন মেসি। কিন্তু এলএম টেনকে দারুণভাবে রুখে দেন প্রতিপক্ষের গোলরক্ষক। সে সময় সেলেনা গোমেজের প্রতিক্রিয়া ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। সেলেনা তখন তাঁর উত্তেজনা ধরে রাখতে পারেননি। তখন সেলেনার সঙ্গে ছিলেন র‍্যাপার টাইগা।

মেসি গোল না পেলেও ২টি গোল করিয়েছেন। ইন্টার মিয়ামি ৩-১ গোলে সহজে জয় পেতে সক্ষম হয়। গত জুলাইয়ে মেসি আসার পর থেকে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ৯ জয়ের দেখা পেয়েছিল ইন্টার মিয়ামি। সবকটি জয়েই সামনে থেকে নেতৃত্ব দেন বিশ্বকাপজয়ী এই অধিনায়ক।

Source link

Related posts

আজ অপি করিমের জন্মদিন

News Desk

ফিরতে চান সেলিনা

News Desk

চলে গেলেন সত্যজিতের ‘জন-অরণ্য’ সিনেমার সোমনাথ

News Desk

Leave a Comment