free hit counter
বিনোদন

মৃত্যুর গুজবে বিব্রত হানিফ সংকেত

জনপ্রিয় উপস্থাপক, নির্মাতা, লেখক হানিফ সংকেতের মৃত্যুর খবরটি গুজব। মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। গুণী মিডিয়া ব্যক্তিত্ব হানিফ সংকেতের মৃত্যুর গুজবে তাঁর লাখো ভক্ত ও অনুরাগী শঙ্কিত হয়ে ওঠে।

হানিফ সংকেত এমন খবরে বিরক্ত হয়ে বলেন, ‘এসব নিয়ে বলার আসলে কোনো ভাষা নেই। আমি শুনেছি টিকটক নামের একটি সোশ্যাল মিডিয়া থেকে প্রথমে গুজবটি ছড়ায়। অনেকেই সেটাকে সত্যি মনে করে শোক প্রকাশ করে ফেসবুকে লিখেছেন। এসব ঘটনা একজন মানুষ ও তার পরিবারকে দারুণভাবে আহত করে, বিব্রত করে। আমি সুস্থ আছি, ভালো আছি। কোনো দুর্ঘটনা ঘটেনি আমার সঙ্গে।’

হানিফ সংকেত এরই মধ্যে আইনি পদক্ষেপ নিয়েছেন বলেও জানান। পুলিশের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানিয়েছেন। বেশ কিছু ইউনিট কাজ করছে গুজব প্রচারকারীদের ধরার জন্য। তিনি বলেন, ‘এসব গুজবকারীকে শনাক্ত করে কঠিন শাস্তি দেওয়া হোক। দুই দিন পর পর দেশের নানা অঙ্গনের মানুষদের নিয়ে এসব মিথ্যে গুজব ছড়ানোর সাহস কোথায় পায়!’

অনেক পেজ আবার দাবি করে, হানিফ সংকেত নন, তাঁর ভাই মারা গেছেন। সেটাও গুজব বলে দাবি করেন হানিফ সংকেত। তিনি জানান, তাঁর এক ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এক বছর হয়ে গেছে।

১৯৫৮ সালের ২৩ অক্টোবর বরিশালে জন্মগ্রহণ করেন হানিফ সংকেত। প্রয়াত ফজলে লোহানীর ‘যদি কিছু মনে না করেন’ ম্যাগাজিন অনুষ্ঠান দিয়ে তিনি খ্যাতি লাভ করেন। এরপর তিনি দেশের ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ নিয়ে হাজির হন। এখনো তিনি ম্যাগাজিন অনুষ্ঠানের জগতে রাজত্ব করে যাচ্ছেন। তিনি বহুল প্রশংসিত নাটক নির্মাণও করেছেন। লেখালেখির বিভিন্ন মাধ্যমে এই গুণী মানুষের পদচারণা রয়েছে।

বিনোদন সম্পর্কিত পড়ুন:

Source link