free hit counter
বিনোদন

মুখের একপাশ অবশ জাস্টিন বিবারের

মুখের একপাশ কার্যত অবশ হয়ে গেছে কানাডিয়ান পপতারকা জাস্টিন বিবারের। ‘রামসে হান্ট সিনড্রোম’ নামের বিরল এক রোগের কারণেই এমন ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন তিনি।

বিবিসি জানায়, স্থানীয় সময় শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন বিবার। সেখানে অনুরাগীদের জানিয়েছেন, ‘রামসে হান্ট সিনড্রোম’ রোগে আক্রান্ত তিনি। এই অসুখের ফলে মুখের কোনো একটি অংশ বা গোটা মুখ প্যারালাইজড হয়ে যায়।

জাস্টিন বিবার ভিডিওতে বলেছেন, ‘আপনারা দেখতে পাচ্ছেন, আমার একটি চোখের পাতা সম্পূর্ণ নড়ছে না। মুখের একটা পাশ দিয়ে হাসতেও পারছি না…।’

২৮ বছর বয়সী এই পপতারকা ঘোষণা করেন, তিনি অসুস্থতার কারণে ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’ আপাতত স্থগিত রাখছেন। তিনি দর্শকদের উদ্দেশে বলেন, ‘যারা আমার শো বাতিলের কারণে হতাশ, তাঁদের বলব, আমি একেবারেই গাইতে পারছি না। পরিস্থিতি বেশ গুরুতর। আপনারা নিশ্চয়য় দেখে বুঝতে পারছেন।’ 

অসুস্থতার কারণে ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’ আপাতত স্থগিত রাখছেন জাস্টিন বিবার। ছবি: ইনস্টাগ্রাম পরে তিনি আরও জানান, মুখের ব্যায়াম করছেন এবং বিশ্রাম নিচ্ছেন। পুরোপুরি সুস্থ হয়ে দ্রুত ফিরে আসবেন বলে প্রত্যাশার কথাও জানান বিবার। যদিও কবে নাগাদ তিনি পুরোপুরি সুস্থ হবেন, সে বিষয়ে নিশ্চিত কিছু বলতে পারেননি।

উল্লেখ্য, ‘রামসে হান্ট সিনড্রোম’ একটি স্নায়ুর অসুখ। এর ফলে মুখ ও কানের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়। ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত হওয়ার পাশাপাশি শ্রবণশক্তিও চলে যেতে পারে এর ফলে।

বিনোদন সম্পর্কিত পড়ুন:

Source link