free hit counter
মুক্তি পেল ‘মরীচিকা’র ট্রেলার
বিনোদন

মুক্তি পেল ‘মরীচিকা’র ট্রেলার

ভিডিও প্ল্যাটফর্ম চরকির বহুল প্রতীক্ষিত অরিজিনাল ওয়েব সিরিজ ‘মরীচিকা’র ট্রেলার অবশেষে প্রকাশ্যে এলো। তাদের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে ২ জুন সন্ধ্যায় এটি মুক্তি পায়। জানা যায়, আগামী ঈদুল আযহাকে সামনে রেখে চরকির উদ্বোধনী দিনে দর্শকরা দেখতে পাবেন এটি।

শিহাব শাহীন পরিচালিত ‘মরীচিকা’র শুটিং শুরু হয় ২০২০ সালে। ওয়েব সিরিজটি নিয়ে তখন থেকেই শুরু হয় আলোচনা। চরকির তারকাবহুল এই প্রযোজনায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, আফরান নিশো, মাহিয়া মাহি ও জোভান, নাজনীন চুমকি, শিমুল খান, আবদুল্লাহ রানাসহ অনেকে।

ট্রেলারটি মুক্তি নিয়ে নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘দর্শক ট্রেলারে সিরিজের একটা ঝলক দেখতে পেয়েছেন মাত্র। তাদের জন্য আরও অনেক থ্রিল, ড্রামা আর সাসপেন্স অপেক্ষা করছে। সিরিজ সংশ্লিষ্ট সব শিল্পী, কলাকুশলী অক্লান্ত পরিশ্রম, নিষ্ঠা আর প্যাশনের এক ঝলকই দেখা গেছে এখানে।

প্রায় দুই মিনিট ব্যপ্তির ‘মরীচিকা’র ট্রেলারে দেখা গেছে ভিলেনরূপী নিশো, পুলিশ বেশে সিয়াম ও মডেল চরিত্রের মাহিকে। এতদিন অভিনেতা জোভানের চরিত্রটি আড়ালে থাকলেও ট্রেলারে আলো ছড়িয়েছেন তিনি।

শিহাব শাহীনের পরিচালিত এই ওয়েব সিরিজের চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা নিজে। এটি নির্মিত হয়েছে এক তরুণ মডেলের হত্যার তদন্ত নিয়ে। হঠাৎ একদিন এক ব্রিজের নিচ থেকে পাওয়া যায় তার লাশ। আর এর পরই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে নামে পুলিশ অফিসার শাকিল।

Related posts

পরীমনির ধর্ষণ-হত্যাচেষ্টা মামলা: নাসির-অমির বিরুদ্ধে চার্জশিট

News Desk

পরীমনির বাসায় র‌্যাব সদস্যরা, মিলল বিপুল পরিমাণ মদ

News Desk

শাকিব বিহীন প্রথমবার সেন্সরে বুবলি

News Desk