অন্যদের তুলনায় প্রেম ইস্যুতে বরাবরই পিছিয়ে বিদ্যা সিনহা মিম। এরমধ্যে ব্যাংকারকে বিয়ে করে অনেকটাই থিতু হয়েছেন। অনেকে বলেন, এই বিয়ে করে কপালটাও খুলেছে মিমের। কারণ, দীর্ঘ ক্যারিয়ারে আকাশছুঁই সফলতা এলো এবারই- ‘পরাণ’ দিয়ে।

সেটির আভাস না কাটতেই মিমের ক্যারিয়ারের আগাম সফলতার দামামা বাজছে মুক্তি প্রতীক্ষিত ‘দামাল’ দিয়ে। ২৮ অক্টোবর ছবিটি মুক্তি পাচ্ছে, এ নিয়ে চলছে জোর প্রচারণা। গোটা দেশের হল কর্তৃপক্ষ অপেক্ষায় আছে ছবিটির জন্য, সিনেপ্লেক্সগুলোতে অগ্রিম টিকিট সংগ্রহের আবদার চলছে দর্শকদের পক্ষ থেকে।

তবে এর সবকিছু ছাপিয়ে গেলো সাম্প্রতিক সময়ে ঢালিউড রাজকন্যা মিমকে ঘিরে ওঠা দুটি বিতর্কিত পোস্ট। যার শুরুটা হয় ঢালিউড প্রীতিলতা পরীমণির একটি প্রতিক্রিয়ার মধ্য দিয়ে। যিনি কদিন আগে স্বামী শরিফুল রাজকে ইশারা করে মিমকে জড়িয়ে একটি পোস্ট দেন। যেখানে তিনি বলতে চাইলেন, রাজ যেভাবে মিমের হাত ধরে প্রকাশ্যে ‘কচলাকচলি’ করে সেটা কখনও সিয়াম করে না! আর ওই ইভেন্টটি ছিল ‘দামাল’ সিনেমাকে ঘিরেই। যেখানে মঞ্চে পাশাপাশি দাঁড়ানো ছিলেন সিয়াম, মিম ও রাজ। এ সময় মিম-রাজ একে অপরের হাত ধরে ছিলেন।

এ বিষয়ে মিমকে প্রশ্ন করলে তিনি এড়িয়ে যান। বলেন, ‘এসব বিষয়ে কথা বলার কোনও আগ্রহ নেই।’

এসব বিতর্কে মিমের অনাগ্রহ থাকলেও তাকে ঘিরে আগ্রহের কমতি নেই অন্যদের। তাই তো পরীমণির রেশ ধরে ঢালিউডের আরেক নায়িকা তমা মির্জা অভিনন্দনসূচক বিস্ফোরক মন্তব্য ছাড়লেন ফেসবুকে। রবিবার (২৩ অক্টোবর) ‘দামাল’ নির্মাতা রাফী ও নায়িকা মিমের একটি ‘ক্লোজ’ ছবি প্রকাশ করে তমা লিখে দিলেন, ‘দে হ্যাভ আ ভেরি গুড ক্যামেস্ট্রি। পিপল আর সো ইমপ্রেসড। গুডলাক ফর দামাল।’

মিমকে নিয়ে পরীর পর বিস্ফোরক তমা!
ছবির ক্যাপশনটি আপাতদৃষ্টিতে ‘দামাল’-কর্তাদের প্রতি অভিনন্দন বার্তা মনে হলেও বাস্তব চিত্রটা বেশ আলাদা। ঢালিউডে প্রচলিত, রায়হান রাফী চুটিয়ে প্রেম করছেন তমা মির্জার সঙ্গে। তারা একসঙ্গে কাজও করেছেন ওয়েবে। পেয়েছেন সফলতাও। যদিও ‘পরাণ’ ও ‘দামাল’ সূত্র ধরে নির্মাতার ওঠবসাটা এখন বেশি মিমকে ঘিরেই। কারণ, শুটিং ও প্রমোশনাল অ্যাকটিভিটি। সম্ভবত এই বিষয়টিকেই খুব বেশি সুদৃষ্টিতে দেখছেন না তমা।

এদিকে তমার এই পোস্টের পর ঢালিউডের অনেকেই বেশ মজা পেয়েছেন। বিস্ফোরক পোস্টের বিপরীতে আসছে নেতিবাচক ও মজার সব মন্তব্য। সেসবের আবার উত্তর দিচ্ছেন ‘খাঁচার ভেতর অচিন পাখি’ তমা। এক সাংবাদিক লিখলেন, ‘বুঝলাম, শুধু তুই (তমা) না- সব নায়িকার সঙ্গে তার (রাফী) ক্যামেস্ট্রি গুড।’ এর জবাবে তমা আরও বিস্ফোরক। বললেন, ‘yesss sobai tar frnd sometimes abr bhai bon (khalato)।’ আরেকজন লিখলেন, ‘মামা তুমি এমন কেন?’ জবাবে তমা বললেন, ‘আমি কী করলাম আবার। একটু উইশ করার অধিকারও কি আমার নাই?’

এদিকে সোশাল হ্যান্ডেলে তমার এই পোস্ট ঘিরে মন্তব্যের বৃষ্টি ঝরলেও রায়হান রাফী ও বিদ্যা সিনহা মিম একেবারেই নীরব, যেমনটা ছিলেন পরীমণির মন্তব্যের পর ‘দামাল’ দলের অধিনায়ক শরিফুল রাজ- যেন খেলার মাঠে নামার আগে ড্রেসিংরুমে প্রার্থনারত।

এ প্রসঙ্গে রাফীর প্রতি জিজ্ঞাসা ছিল, কেন এমন হয়? জবাবে রাফী অনেকটাই নিঃশব্দ। বললেন, ‘দেখলাম। সব ঠিক হয়ে যাবে। কারণ, এসবের কোনও কারণ নেই তো।’

 

মীম অবশ্য ক’দিন আগে একটি ছোট্ট পোস্ট দিয়ে তার অবস্থান ব্যক্ত করেছেন সামগ্রিক বিষয়ে। বলেছেন, ‘অহংকার পতনের মূল… Just wait & see!’ এরপর বাংলা ট্রিবিউন-এর সেলিব্রিটি লাইভ শো ‘মামানামা- আউট অব দ্য বক্স’-এ অতিথি হয়েও বলেছেন এসব নিয়ে মাথা না ঘামানোর কথা। কারণ, ‘পরাণ’ ও ‘দামাল’ সময়টাকে তিনি কাজে লাগাতে চান কাজের মধ্যে মন রেখে।

তবে মজার আরেকটি গুঞ্জন হলো, অনেকেই বলছেন তমা মির্জা ও রায়হান রাফী প্রেমিক যুগল ইচ্ছে করেই এসব গুঞ্জন প্রডিউস করছেন ছবির প্রমোশন হিসেবে। কারণ, এর আগেও রাফীর সঙ্গে বুবলীকে জড়িয়েছেন তমা মির্জা!

Related posts

ভূমির পরিবারের তিনজনের অবস্থা আশঙ্কাজনক

News Desk

হৃতিকের কথিত প্রেমিকার প্রশংসায় সাবেক স্ত্রী

News Desk

ইনজেকশনের দাম ১৭ কোটি রুপি, জোগাড় করে শিশুর জীবন বাঁচালেন সোনু সুদ

News Desk

Leave a Comment