free hit counter
মা হতে চান নুসরাত
বিনোদন

মা হতে চান নুসরাত

বরাবরই স্বাধীনচেতা টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। এবার তিনি জীবনের বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

গত কয়েক মাস ধরেই এই তারকা সাংসদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। নিখিল জৈনের সঙ্গে দাম্পত্য সম্পর্কে ফাটল, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠতা সংবাদ শিরোনামে উঠে এসেছে।

টলিপাড়া সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন নুসরাত জাহান।

তিনি চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে দশ বছর পূর্ণ করেছেন। সেই খুশি ভাগ করে নিয়েছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নায়িকা থেকে সাংসদ হয়েছেন দুই বছর আগে। রাজনৈতিক ক্যারিয়ার শুরুর সঙ্গে সঙ্গে পা রাখেন দাম্পত্য জীবনে। যদিও সেই সংসার সুখের হয়নি।

নিখিল জৈনের সঙ্গে ২০১৯ সালের জুনে বিয়ের পিঁড়িতে বসেন নুসরাত। বছর ঘুরতে না ঘুরতেই তাদের সংসারে ভাঙন শুরু হয়। গত ডিসেম্বর থেকেই আলাদা নুসরাত-নিখিল।

সম্প্রতি নিজেদের সম্পর্কে ইনস্টাগ্রাম অফিসিয়্যালের স্টাম্পও দিয়ে দিয়েছেন নুসরাত-যশ। এখন বেশিরভাগ সময় একসঙ্গেই কাটাচ্ছেন তারা।

গত সোমবার এক পত্রিকারর সমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্ক্ষিক’ নারীর তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন নুসরাত। আর সেই প্রতিবদেনে স্পষ্টভাবে নুসরাতের সম্পর্কের স্ট্যাটাস হিসেবে লেখা রয়েছে, ‘ডেটিং যশ দাশগুপ্ত’।

নুসরাত নিজে প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানিয়েছেন। এখানেই শেষ নয়, দুজনের মনের বাগানে যে ভালোবাসার ফুল ফুটেছে তা নানাভাবে বুঝিয়ে দিচ্ছেন তারা। এর মধ্যে এলো নুসরাতের মা হওয়ার সিদ্ধান্তের খবর। তবে এ বিষয়ে এখনই বিস্তারিত কিছু বলতে চান না তিনি।

Related posts

টাইমসের সেরা কাঙ্ক্ষিত নারী রিয়া চক্রবর্তী

News Desk

করোনায় আক্রান্ত হয়েছেন কৌশিক গাঙ্গুলি

News Desk

রুদ্রনীল ঘোষের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

News Desk
Bednet steunen 2023