Image default
বিনোদন

মা অমৃতার জন্যই সৎ-মার সঙ্গে সারার সম্পর্ক মজবুত হয়েছে!

বলিউড অভিনেত্রী সারা আলি খান ও  খানের মধ্যে থাকা সম্পর্কে একটা সময় দূরত্ব ছিল তা কারও জানতে বাকি নেই। যেহেতু অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর করিনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ আলি খান। তাই বিয়ের পর থেকেই সাইফের প্রথম পক্ষের দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খানের সঙ্গে করিনার সম্পর্কের সমীকরণ নিয়ে চলে জোর জল্পনা।

সেই সঙ্গে সাইফের সাবেক স্ত্রী অমৃতা সিং এবং করিনার সম্পর্কের সমীকরণ নিয়েও কম আলোচনা হয়নি। যদিও তারা দুজনেই একে অপরের প্রতি সর্বদাই যথেষ্ট শ্রদ্ধাশীল ছিলেন। কারিনারও এখন সারা এবং ইব্রাহিমের সঙ্গে দুর্দান্ত সম্পর্ক তৈরি করে ফেলেছেন। সেই সঙ্গে করিনা-সাইফের দুই সন্তানকেও বেশ পছন্দ করেন সারা ও ইব্রাহিম।

তবে আপনারা কি জানেন, সারা এবং করিনাকে এক ভালো সম্পর্কের বন্ধনে বাঁধতে মুখ্য ভূমিকা পালন করেছিলেন সইফের প্রথমা স্ত্রী অমৃতা? এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুললেন লাভ আজ কাল ছবির নায়িকা। করিনার সঙ্গে তার সম্পর্কের সমীকরণের কথা তুলে ধরেন।

মা অমৃতার জন্যই সৎ-মার সঙ্গে সারার সম্পর্ক মজবুত হয়েছে!সারা বলেছিলেন, আমাদের ব্যক্তিগত সম্পর্ক প্রসঙ্গে আমি আগেই স্পষ্ট করেছিলাম, যে আমার বাবাকে খুশি রাখতে পারবে- শুধু করিনাই নয়- যে কেউ- তাতেই আমি খুশি। যে কোনও মানুষ, যাকে তিনি (সাইফ) ভালোবাসেন, আমিও তাকে ভালোবাসি। আর সেই ব্যক্তিটি কে তা আমার জানার প্রয়োজন নেই। এটি বলার পরেই, করিনা এবং আমি বন্ধু হয়েছি এবং আমরা মর্যাদার সঙ্গে নিজেদের পরিচালনা করেছি যার মাধ্যমে অবশেষে আমরা একটি স্বাস্থ্যকর সম্পর্কের সমীকরণ খুঁজে পেয়েছি।

এখানেই শেষ না করে সারা আরও যোগ করে বলেন, কারিনাকে ভালোবাসা এবং গ্রহণ করা আমার পক্ষে সহজ হয়েছে কারণ আমার একজন মা আছেন, যিনি আমাকে সব কিছু ঠিকঠাক করে অনুভব করতে সাহায্য করেছেন।

Related posts

হাসপাতালে প্রখ্যাত পরিচালক সি বি জামান

News Desk

পরীমণির স্ট্যাটাস নিয়ে জল্পনা, রাজের সঙ্গে বিচ্ছেদ কি চূড়ান্ত

News Desk

অপেক্ষা শেষে মঞ্চে এ আর রাহমান

News Desk

Leave a Comment