free hit counter
মায়ের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্ত, ইনস্টাতে পোস্ট অভিনেত্রী ঋধিমার
বিনোদন

মায়ের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্ত, ইনস্টাতে পোস্ট অভিনেত্রী ঋধিমার

করোনার দ্বিতীয় তরঙ্গের ঢেউ ছড়িয়ে গেছে ফিল্ম সিটিতে। একাধিক অভিনেতা থেকে অভিনেত্রী করোনার ভাইরাসে সংক্রমিত হয়েছে। সম্প্রতি কিছুদিন আগে হিন্দি জগতের জনপ্রিয় অভিনেত্রী ঋধিমা পন্ডিত নিজের মা কে হারিয়েছেন এই মারণ ভাইরাসের কারণে। মা কে হারিয়ে এই অভিনেত্রী আবেগমূলক নোট লিখেছেন যাতে তিনি তার দুঃখ ও হারানোর যন্ত্রণা প্রকাশ করেছে।

ঋধিমা সেই নোটে তার মায়ের সঙ্গে কাটানো সব ভালো সময়ের কথাগুলি উল্লেখ করেছেন। এর সঙ্গে অভিনেত্রী যোগ করেছে মায়ের হাতের তৈরি রান্না এবং ফোনে কথা বলার মুহুর্তগুলিও। ঋধিমা জানিয়েছে, তার মা যেখানে আছে শান্তিতে রয়েছে কারণ দীর্ঘদিন তিনি কিডনির রোগে কষ্ট পাচ্ছিলেন।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মায়ের সঙ্গে ঋধিমা একটি ছবি পোস্ট করে ‘মাম্মা-মমজি-ছোটি বেবি’ বলে সম্বোধন করে লেখা শুরু করেছে। অভিনেত্রী লিখছেন, এই তিন নামে নানা সময় ডাকতেন মাকে। এর পাশাপাশি আরও উল্লেখ করে লিখেছেন, মা’কে মিস করলেও তার মা যে সব সময় তার আশেপাশে রয়েছে তা অনুভব করতে পারেন কারণ তার মা তাকে এই লক্ষণগুলি দিয়ে চলেছে। একাধিক ভালো মুহুর্ত এবং সারাটা জীবন তাদের সঙ্গে কাটানোর জন্য মিষ্টি একটা ভালোবাসার ধন্যবাদ জানিয়েছে অভিনেত্রী।

পোস্ট করা নোটে আরও যোগ করে লিখেছেন, মায়ের হাতের গাজ্জু খাবার বন্ধুদের পাঠিয়ে গর্ব করতে না পারার সঙ্গে মায়ের হাতের খাবার মিস করার জন্য দুঃখ হচ্ছে তাঁর। আর সঙ্গে নিজে কখনো রান্না না করা কিংবা রান্না না শেখার মতো বিষয়ের পাশাপাশি ফোনে মায়ের নম্বর আর কখনও দেখতে না পাবার কারণে অনুশোচনা এবং দুঃখের কথা প্রকাশ করেছে।

অভিনেত্রীর কাছের এক সূত্র থেকে প্রথম সামনে এসেছিলো ঋধিমার মায়ের কিডনির সমস্যার বিষয়টি। তবে এই কিডনির সমস্যার কারণে ভাইরাসে চলে যাওয়ার ঘটনা নিঃসন্দেহে অভিনেত্রী সহ সকলের কাছে খুব কষ্টের ।

Related posts

গোপনে বিয়ে করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

News Desk

করোনার ভুল তথ্য দিয়ে তীব্র সমালোচিত সৃজিত

News Desk

শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে আদালতে রোশন সিং

News Desk