free hit counter
'মায়ের ডাক' নাটকটি দর্শকদের প্রশংসায় ভাসছে
বিনোদন

‘মায়ের ডাক’ নাটকটি দর্শকদের প্রশংসায় ভাসছে

তিন ভাইয়ের মধ্যে বিভিন্ন কারণে ঝগড়া, সেই কারণে মায়ের শেষ বয়সে তিন সন্তানের সাথে দূরত্বের জেরে মাকে ফেলে বিদেশ পাড়ি জমানো; গতানুগতিক ধারার বাইরে একটি পারিবারিক আবেগের গল্পের নাটক ‘মায়ের ডাক’।

কোরবানি ঈদে নাটকটি আকবর হায়দার মুন্নার গল্পে পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ। এই ঈদে বান্নাহ বেশ কিছু নাটক দিয়েই দর্শক মনে দাগ কেটেছেন। তার মধ্যে অন্যতম ‘মায়ের ডাক’। ইউটিউবে নাটকটি দেখে কমেন্ট বক্সে আবেগ প্রকাশ করে মন্তব্য করছেন অনেক দর্শক। সোশ্যাল মিডিয়াতেও অনেকেই নাটকটির গল্প, অভিনয় ও নির্মাণের মুন্সিয়ানাকে বাহবা দিচ্ছেন। যা নাটক নিয়ে নানা সংকটের এ সময়ে বেশ আশা জাগানিয়া ব্যাপার ৷

‘মায়ের ডাক’ নাটকে মায়ের চরিত্রে অভিনয় করেছেন কিংবদন্তী অভিনেত্রী দিলারা জামান। তিন ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন তাহসান খান, তৌসিফ মাহবুব, জোভান। তাদের সঙ্গে ছিলেন মম, তাসনিয়া ফারিণ এবং কেয়া পায়েল। আরেক চরিত্রে দেখা গেছে শাহেদ আলীকে।

‘মায়ের ডাক’ নাটকে প্রশংসা পেয়ে বান্নাহ বলেন, ‘মানুষের প্রশংসা নিতে নিতে আমি ক্লান্ত৷ আনন্দে আমার কয়েকবার চোখ ভিজে গেছে। অনেকে আমাকে জানাচ্ছেন যে ভুল বোঝাবুঝির জন্য তারা তাদের মাকে গিয়ে সরি বলছেন। বিশেষ করে প্রবাসীরা এ নাটক দেখে মায়ের কাছে যেতে চাইছেন।’

বান্নাহ বলেন, ‘আরেকটি সুখের অভিজ্ঞতা পরিবার নিয়ে সবাই কাজটি দেখছেন। একে অন্যকে দেখতে সাজেস্ট করছেন। নাটকটি দেখার পর মানুষ স্বেচ্ছায় শেয়ার করছেন। আবেগ মিশ্রিত কথায় ক্যাপশন লিখছেন। ২৩ ঘণ্টায় মিলিয়ন ভিউস অতিক্রম করেছে। এই আনন্দের চেয়ে বড় হাজার হাজার ইমোশনাল মন্তব্য আমাকে ছুঁয়ে যাচ্ছে।

Related posts

ছোটপর্দার অভিনেতা তৌসিফ করোনায় আক্রান্ত

News Desk

সারপ্রাইজ লাইভে এসে যা বললেন তাহসান-মিথিলা

News Desk

তাহসানের ওপর রাগ নেই, রাগ যত আমার ওপর : মিথিলা

News Desk
Bednet steunen 2023