Image default
বিনোদন

মালদ্বীপে নায়িকা বর্ষার ভাসমান নাশতা

চিত্রনায়িকা বর্ষা এখন মালদ্বীপে, অন্তত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমনটাই ধারণা করা যাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওতে দেখা যায় এক সৌন্দর্যমণ্ডিত রিসোর্টে নিজে ফলমূল খাচ্ছেন ও এসবের গুণাগুণ বর্ণনা করছেন। এসময় স্বামী ও চিত্রনায়ক অনন্ত জলিল ক্যামেরার সামনে হাজির হয়ে যান। স্বামীকেও বর্ষা খাইয়ে দেন। অনন্ত জলিলও বেশ মজা করে চলে যান।

বর্ষা ও অন্তত জলিল এবার ঈদের ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। এমনোটাই অনুমান করা হচ্ছে। যদিও বর্ষা বিভিন্ন পোস্টের সঙ্গে মালদ্বীপের লোকেশন চিহ্নিত করছেন। তবে সেটা এই ঈদেই কি-না নিশ্চিত করছেন। এ থেকে নেটিজেনরা ধরেই নিচ্ছেন বর্ষা ও অন্তত মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। বর্ষা নিজের ফেসবুকে আজ রবিবার তিনটি ছবি পোস্ট করেছেন যেখানে ভাসমান ব্রেকফাস্ট নিতে দেখা যাচ্ছে।

মালদ্বীপে নায়িকা বর্ষার ভাসমান নাশতামালদ্বীপের রিসোর্টের ভবনের ছাদে সুইমিংপুল। সেখানেই পানির মাঝে ভাসমান অবস্থায় বর্ষা নাশতা সারছেন। ছবিগুলো পোস্ট করার পর ইতিবাচক-নেতিবাচক মন্তব্যে মেতে ওঠেন নেটিজেনরা। এভাবে টাকার অপচয়ের জন্য অনেকেই তীরবিদ্ধ করার চেষ্টা করলেও আরেক পক্ষ এসে পক্ষে দাঁড়িয়ে বলছেন- তারা যেমন খরচ করেন তেমন দানও করেন। গত কয়েকদিন ধরেই মালদ্বীপে বেড়ানোর পারিবারিক ছবি দিচ্ছেন। ১৩ মে নিজের দুই সন্তানসহ মালদ্বীপের সৈকতের রিসোর্ট থেকে কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ট্রাভেল ইজ মাই থেরাপি’।

চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা- ব্যক্তিগত জীবনে তারা স্বামী-স্ত্রী। ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে এই দুজন অভিনয় করেন। ব্যয়বহুল ওই সিনেমাটি অনন্ত জলিল নিজের টাকাতেই বানান। ওই ছবি মুক্তির পরেই অনন্ত ও বর্ষা বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর পর থেকে এই দুজনকে অন্য নায়ক বা নায়িকার বিপরীতে দেখা যায়নি।

সূত্র : কালের কণ্ঠ

Related posts

নেটফ্লিক্সের নতুন রেকর্ড ‘আর্মি অব দ্য ডেড’

News Desk

ঋতুপর্ণা হঠাৎ কেন ঢাকায়

News Desk

বডি শেমিং নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ

News Desk

Leave a Comment