free hit counter
মালদ্বীপে ছুটি কাটানো তারকাদের ‘নির্লজ্জ’ বললেন নওয়াজউদ্দিন
বিনোদন

মালদ্বীপে ছুটি কাটানো তারকাদের ‘নির্লজ্জ’ বললেন নওয়াজউদ্দিন

করোনাকালিন বন্দিদশা থেকে মুক্তি পেতেই যেন একের পর এক বলিউড তারকারা উড়াল দিচ্ছেন মালদ্বীপের উদ্দেশে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় যখন বেসামাল পুরো ভারত, ঠিক তখনই মালদ্বীপে পাড়ি দিয়েছেন বলিউডের একাধিক তারকা। সম্প্রতি ছুটি কাটাতে মালদ্বীপ গিয়েছেন জাহ্নবী কাপুর, শ্রদ্ধা কাপুর, দিশা পাটানি, সারা আলী খানের মতো বলিউড অভিনেত্রীরা। শুধু ঘুরতে যাওয়াই নয়, সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবিও পোস্ট করেছেন তারা। আর এসব দেখেই তীব্র আপত্তি জানালেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তার কথায়, ‘দেশের মানুষ খেতে পারছেন না, আর তারকারা এভাবে টাকা নষ্ট করছেন। এবার অন্তত তাদের লজ্জা পাওয়া উচিত।

পর্দায় তার অভিনীত বেশিরভাগ চরিত্রেরা একটু ক্ষ্যাপাটে, রাগী গোছের হলেও রিয়েল লাইফে যথেষ্ট ঠান্ডা মাথার মানুষ নওয়াজউদ্দিন সিদ্দিকী। তবে এবার আর রাগ চেপে রাখতে পারলেন না তিনি। মেজাজ হারিয়ে বলিউডের তারকাদের একাংশের উদ্দেশে মুখ খুললেন। তারকাদের কাণ্ডজ্ঞানহীনতা দেখেই মেজাজ ঠিক রাখতে পারেননি বলিউডের এই প্রথম সারির অভিনেতা। সদ্য ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সরাসরি ওই তারকাদের বিরুদ্ধে ক্ষুব্ধ নওয়াজকে বলতে শোনা যায়, ‘এই বিনোদন ইন্ডাস্ট্রির তারকারা এমন সময়ে তাদের ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন যখন গোটা পৃথিবীর সবথেকে ভয়ঙ্কর সময় কাটাচ্ছে।’ ঘুড়তে যাওয়া তারকাদের উদ্দেশ্যে বলেন, ‘মানুষ খেতে পারছে না আর আপনারা টাকা উড়াচ্ছেন! এবার তো একটু লজ্জা-টজ্জা পান!

নওয়াজের মতে, এই পরিস্থিতিতে বিদেশে ছুটি কাটাতে যাওয়ার মধ্যে অন্যায় কিছু নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকদিন ছবি পোস্ট করাটা অবশ্যই অন্যায়। তার মতে এইসব তারকাদের আসলে করার মতো কোনও কাজ নেই। তাই তারা এই কাজ করছেন। নওয়াজের কথায়, ‘ছবি পোস্ট করা ছাড়া এরা আর কী করবে? কী নিয়েই বা কথা বলবে। অভিনয়? সে বিষয়ে তো দু’মিনিটের বেশি কথাও বলতে পারবে না। মালদ্বীপকে এই লোকগুলি তামাশার জায়গা বানিয়েছে। আমি ঠিক জানি না পর্যটন শিল্প সংস্থার সঙ্গে হয়তো এদের কোনও বোঝাপড়া রয়েছে।

তীব্র ক্ষোভ জানিয়ে নওয়াজউদ্দিন বলেন, ‘মনুষ্যত্বের খাতিরে এইসব ছুটি কাটানোর ছবি নিজেদের কাছে রাখুন। চারিদিকে বিপদ বাড়ছে। প্রতিদিন বেড়েই চলেছে কোভিড আক্রান্তদের সংখ্যা। দয়া করে বিষয়টি হৃদয় দিয়ে বুঝুন।’ এরপর সাক্ষাৎকার শেষে নওয়াজ আবার জানান, তার নিজের মালদ্বীপ যাওয়ার কোনও পরিকল্পনা বা ইচ্ছে নেই। কারণ তার জন্মভিটে বুধনাই তার কাছে মালদ্বীপ।

প্রসঙ্গত, ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় প্রতিদিনই প্রাণ হারাচ্ছেন অনেকেই। অক্সিজেনের সিলিন্ডার থেকে শুরু করে হাসপাতালে ফাঁকা বেড সবকিছুতেই পড়েছে টান। দৈনন্দিন আক্রান্তের সংখ্যা ইতিমধ্যে ছুঁয়েছে তিন লক্ষের গণ্ডি। এহেন পরিস্থিতির মধ্যেই ছুটি কাটাতে বলিউডের একাধিক তারকা উড়ে যাচ্ছেন মালদ্বীপ কিংবা অন্য দেশগুলিতে।

Related posts

টাঙ্গাইল হাসপাতালে করোনা রোগীর চাপ

News Desk

রাশমিকা মান্দানা এর দ্বিতীয় বলিউডের ছবিতে বাবার ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে

News Desk

ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধ

News Desk