free hit counter
মার্ভেলের সিনেমায় প্রথমবার বলিউড তারকা
বিনোদন

মার্ভেলের সিনেমায় প্রথমবার বলিউড তারকা

হলিউডের সুপারহিরো সিনেমা মানেই দর্শকদের বাড়তি আগ্রহ। আর সেটি যদি হয় মার্ভেলের প্রোডাকশন, তাহলে তো ঘোষণার পর থেকে অপেক্ষা শুরু ভক্তদের। এবার এমনই এক আলোচনায় ‘মিস মার্ভেল’।

‘মিস মার্ভেল’ নিয়ে এলো বলিউড ভক্তদের জন্য সুখবর। মার্ভেলের সুপারহিরো সিনেমায় অভিনয় করবেন ফারহান আখতার। এই প্রযোজনার সংস্থার প্রোডাকশনে প্রথমবার কোনও বলিউড তারকাকে দেখা যাবে। শুধু তাই নয় ‘মিস মার্ভেল’ হতে যাচ্ছে তাদের প্রথম মুসলিম সুপারহিরো সিনেমা।

ফারহানের খবরটি ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে সংশ্লিষ্ট এক সূত্র। জানানো হয়েছে, অভিতেনতা ও প্রযোজক ফারহান আখতারকে হলিউডের নতুন সুপারহিরো সিনেমা ‘মিস মার্ভেল’-এ দেখা যাবে। এরইমধ্যে তিনি থাইল্যান্ডের ব্যাংককে এর শুটিং শুরু করেছেন।

তবে বিষয়টি নিয়ে ফারহান আখতার বা মার্ভেলের পক্ষ থেকে এখনও কোনও বিবৃতি পাওয়া যায়নি। তবে সংশ্লিষ্ট সূত্র বলছে, ‘মিস মার্ভেলে’ দেখা যাবে বলিউডের জনপ্রিয় এই তারকাকে।

২০১৯ সালে ‘অ্যাভেঞ্জার: এন্ড গেম’ সিনেমার মুক্তির পর থেকে সুপারহিরো সিরিজের নতুন অধ্যায় শুরু করেছে মার্ভেল। বর্তমানে নতুন অভিনেতাদের গুরুত্ব দিচ্ছে প্রযোজনা সংস্থাটি। এমনই একটি সিনেমা হলো ‘সাং চি’। সেখানে প্রধান চরিত্রে অভিনয় করবেন কানাডার অভিনেতা সিমু লিউ।

‘মিস মার্ভেল’ সিনেমায় ফারহান আখতারের পাশাপাশে দেখা যাবে ইমান ভেলানি। গুঞ্জন উঠেছে, ‘ক্যাপ্টেন মার্ভেল-২’-এও দেখা যাবে তাকে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ওটিটি প্ল্যাটফর্মে সিনেমাটির স্ট্রিমিং শুরু হবে।

Related posts

কাঁদার বিনিময়ে ৫ লাখ টাকা পারিশ্রমিক

News Desk

যার অভিনয়ে ডুব দেয়া যায় অবলীলায় তিনি হলেন ইরফান খান

News Desk

স্তন ও নিতম্বে সার্জারি করাতে বলেছিল: প্রিয়াঙ্কা

News Desk