free hit counter
ফের শোকের ছায়া বলিউডে! কোভিডে মারা গেলেন ‘মহাভারত’-এর ‘ইন্দ্র’ সতীশ কল!
বিনোদন

ফের শোকের ছায়া বলিউডে! কোভিডে মারা গেলেন ‘মহাভারত’-এর ‘ইন্দ্র’ সতীশ কল!

চলে গেলেন ‘মহাভারত’ খ্যাত অভিনেতা সতীশ কল! শনিবার ৭৪ বছর বয়সে শেষনিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা সতীশ কল। কোভিড সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে রেখে গেলেন তাঁর একমাত্র বোনকে।

সংবাদমাধ্যম সূত্রের খবর, ৬ দিন আগে থেকেই জ্বরে ভুগছিলেন তিনি। সেই সময়ই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। করা হয় করোনার পরীক্ষা। যার ফল ইতিবাচক আসে। কোভিডরূপী অসুরের সঙ্গে লড়াইয়ে শেষপর্যন্ত হেরে গেলেন পর্দার ‘ইন্দ্র’। শেষরক্ষা হল না, শনিবারই থেমে গেল পর্দার ‘ইন্দ্র’র লড়াই।

উল্লেখ্য, একাধিক হিন্দি ছবি ও ধারাবাহিকে কাজ করে খ্যাতি অর্জন করেছিলেন অভিনেতা সতীশ। দর্শক তাঁকে বিশেষ করে মনে রেখেছিলেন বি আর চোপড়া পরিচালিত ‘মহাভারত’-এর ‘দেবরাজ ইন্দ্র’ ভূমিকায় তাঁর অভিনয়ের জন্য। হিন্দির পাশাপাশি প্রায় ৩০০-র বেশি পঞ্জাবি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। যদিও পরবর্তী সময়ে দারুণ অর্থকষ্টের মধ্যে দিয়ে তাঁর দিন কাটছিল।

২০১১ সালে মুম্বই থেকে পঞ্জাবে ফিরে যান এই অভিনেতা। সেখানে নিজের একটি অভিনয় প্রশিক্ষণ কেন্দ্রও চালু করেন তিনি। তবে এরপরে আচমকাই তাঁর পেশাগত জীবন নেমে আসে অন্ধকার। হঠাৎই থমকে যায় সবকিছু। ২০১৫ সালে কোমরের হাড় ভেঙে পরবর্তী আড়াই বছর শয্যাশায়ী ছিলেন। বৃদ্ধাশ্রমে দিন কাটতে থাকে তাঁর। তারপরে একটি বাড়ি ভাড়া নেন। জানা গিয়েছে, অর্থাভাবে লকডাউনের সময় নিত্যপ্রয়োজনীয় জিনিস জোগাড় করতে খুব সমস্যায় পড়েছিলেন অভিনেতা।

গত বছর একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর অভিনয় করার ইচ্ছে আগের মতোই প্রবল। কেবল সুযোগের অভাবে বসে রয়েছেন তিনি। অভিনেতা চেয়েছিলেন, অন্তত নিজের একটা বাড়ি হোক। অভিনয় করার জন্য পরিচালকরা তাঁকে আবার ডাকুন। কিন্তু সে সব ইচ্ছা আর পূরণ হল না বাস্তবে। তাঁর আগেই তিনি পাড়ি দিলেন অমৃতলোকের পথে।

Related posts

শিল্পা শেঠি ছাড়া পুরো পরিবার করোনায় আক্রান্ত

News Desk

অনলাইনেও সালমানের রেকর্ড, প্রথম দিনেই ‘রাধে’ দেখেছেন ৪২ লাখ দর্শক

News Desk

শুটিং শুরুর অপেক্ষায় ‘পাঠান’

News Desk