free hit counter
মাফিয়াদের সঙ্গে গোপন যোগাযোগের অভিযোগ, যা বললেন শাহরুখ
বিনোদন

মাফিয়াদের সঙ্গে গোপন যোগাযোগের অভিযোগ, যা বললেন শাহরুখ

বলিউড বাদশাহ শাহরুখকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তার জনপ্রিয়তা আকাশচুম্বী। কঠোর পরিশ্রম, অধ্যাবসায় আজ তাকে এই জায়গায় নিয়ে এসেছে। সবশেষ আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমায় দেখা মিলেছিল তার।

প্রায় দুই বছর পর এবার ‘পাঠান’ নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন রোমান্সের কিং। অনেকেই মনে করছেন নতুন এই সিনেমা দিয়ে বলিউডে আবার রেকর্ড ব্রেকিং সাফল্য নিয়ে আসতে যাচ্ছেন তিনি।

কিন্তু বেশ কয়েকবছর আগের কথা, একসময় শাহরুখকেই মুম্বাই থেকেই বিতাড়িত করার বেশ আলোচনা উঠেছিল।

তারকাদের নিয়ে গুজব থাকা খুব স্বাভাবিক একটি ব্যাপার। তবে এর মধ্যে কিছু গুজব ধরা দেয় বেশ প্রকটভাবে। ঠিক এমনটাই ঘটেছিলো বলিউড বাদশাহ’র সঙ্গেও।

শাহরুখের ক্যারিয়ার যখন তুঙ্গে তখন গুজব ছড়িয়ে পড়ে মুম্বাইয়ের নানা মাফিয়া সংগঠনের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। সে সময় ভারতের একজন শীর্ষস্থানীয় লেখক আশোক ব্যাঙ্কার তার এক কলামে শাহরুখকে মুম্বাই থেকে বের করে দেওয়ার প্রস্তাবও জানান।

তিনি অভিযোগ করেন, শাহরুখের মুম্বাই থাকা মানে এই শহরের মানুষদের হুমকির মধ্যে থাকা। শাহরুখের সঙ্গে সেই সময়ের মুম্বাইয়ের সব থেকে বড় মাফিয়া সংগঠনের নিয়মিত যোগাযোগ হয় বলেও অভিযোগ করেন তিনি।

তবে আশোকের সেই অভিযোগে প্রতিক্রিয়া জানাতে দেরি করেননি শাহরুখ। ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ জানান, ‘অশোক ব্যাঙ্কার একবার লিখেছিলেন যে আমাকে মুম্বাই থেকে সরিয়ে দেওয়া উচিত। কারণ আমি এখানে বাস করা মানে নাকি সমস্ত মানুষের জন্য হুমকি এবং বিপদ। এটা শোনা শুধুমাত্র আমার কাছে কুরুচিপূর্ণই ছিল না, একই সাথে নিজের সম্পর্কে শোনা সব থেকে বাজে কথা বলে মনে হয়েছে।

কে কোথায় থাকবে এটা কারোর বলার অধিকার নেই। তাই অবশ্যই কেউ আমাকে মুম্বাই ছেড়ে চলে যাওয়ার কথাও বলতে পারেন না।

Related posts

মানসিকভাবে খুন হয়েছিলেন মল্লিকা

News Desk

এত কিছুর পরেও রাজেশ খান্নাকে নিয়ে বাজে কিছু বলতে চান না ডিম্পল

News Desk

সালমান খান হবেন ‘আলাদিন’র অভিনেতা, পরিচালক হিরানি

News Desk