free hit counter
মানসিকভাবে খুন হয়েছিলেন মল্লিকা
বিনোদন

মানসিকভাবে খুন হয়েছিলেন মল্লিকা

বলিউডে অনেকদিন দেখা নেই মল্লিকা শেরওয়াতের। তার শেষ সিনেমা ‘ডার্টি পলিটিকস’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। এরপরই ডুব দিয়েছেন তিনি।

২০০৩ সালে ‘খোয়াইশ’ দিয়ে বলিউডে অভিষেক মল্লিকা শেরওয়াতের। শুরুতেই বেশ সমালোচনায় পড়তে হয়েছিল তাকে। বিশেষ করে ২০০৪ সালে ‘মার্ডার’-এ অভিনয়ের পর জনপ্রিয়তার পাশাপাশি বিতর্কের মুখেও পড়েন তিনি।

‘মার্ডার’-এ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছিল মল্লিকাকে। একবিংশ শতাব্দীর শুরুতে বলিউডের পর্দায় দর্শকদের অনেকে ঘনিষ্ঠ দৃশ্য দেখতে অভস্ত্য ছিল না। অথচ সাবলীলভাবে পর্দায় সেইসব দৃশ্যই হাজির করেছিলেন পরিচালক অনুরাগ বসু।

সমালোচনা চললেও মল্লিকার সাহসী অভিনয় পছন্দ হয় দর্শকের। অভিনেত্রী ভারতের গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘আমাকে নৈতিকতার দোহাই দিয়ে মানসিকভাবে খুন করা হয়েছিল তখন। চারপাশে নীতি পুলিশরা সোচ্চার হয়েছিল। অথচ এখন সেই ধরণের দৃশ্য বলিউডে খুবই স্বাভাবিক।’

সিনেমায় দেখা না গেলেও মাঝে ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন মল্লিকা। ২০১৮ সালে ‘দ্য স্টোরি’ দিয়ে অভিষেক হয় তার। এটি মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে।

এছাড়া ২০১৯ সালে মল্লিকা ‘বু সাবকে ফাটেগি’তে অভিনয় করেন। হরর কমেডি ধাঁচের ওয়েব সিরিজটির পরিচালক ফরহাদ সামঝি। এটি মুক্তি পেয়েছিল এলটি বালাজিতে।

Related posts

দিলীপ কুমারের শারীরিক অবস্থার উন্নতি

News Desk

এবার বলিউড তারকাদের গোপন ভিডিও ফাঁসের হুমকি কেআরকে’র

News Desk

পিছিয়ে গেল থালাইভির মুক্তি

News Desk