free hit counter
মাধুরী তার কুকরকে নাচ শেখান ও যোগব্যায়াম করান
বিনোদন

মাধুরী তার কুকরকে নাচ শেখান ও যোগব্যায়াম করান

গতকাল ছিল বিশ্ব স্বাস্থ্য দিবস। বলিউড তারকারা বিভিন্ন ছবি আর ভিডিওর সঙ্গে ক্যাপশনে স্বাস্থ্য নিয়ে বার্তা পোস্ট করে উদ্‌যাপন করেছেন দিনটি। বাদ যাননি মাধুরী দীক্ষিতও। দুটো ছবি আর একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন স্বাস্থ্যকর জীবনের মন্ত্র। মাধুরী দীক্ষিত নেনে আর তাঁর জীবনসঙ্গী শ্রীরাম নেনের পোষা কুকুরের নাম ক্যামেলো নেনে।

মাধুরী তার কুকরকে নাচ শেখান
ছবি: ইন্সটাগ্রাম

এর আগে কুকুরটিকে মিউজিক বাজিয়ে, পায়ে ঘুঙুর পরিয়ে ভারতনাট্যম নাচের তালিম দিতেও দেখা গেছে মাধুরীকে। যদিও ক্যামেলোর নাচ বা ব্যায়াম, কোনো কিছুতেই তেমন কোনো আগ্রহ দেখা যায়নি। ভিডিওতে দেখা গেছে, পা নাড়িয়ে ব্যায়ামের নানা কসরত করে দেখাতে। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে স্বাস্থ্যকর খাবার। সেখানে রয়েছে সালাদ, বাদাম আর রঙিন ফল। ক্যাপশনে মাধুরী লিখেছেন, ‘মন, শরীর আর খাবার—আসুন আমরা এই তিনের সুন্দর সমন্বয়ে একটি স্বাস্থ্যকর জীবন যাপন করি। আজ থেকে এই হোক আমাদের অঙ্গীকার।’

মাধুরী
ছবি: ইন্সটাগ্রাম

শরীর আর মনের যত্ন নেওয়া, সেই সঙ্গে পুষ্টিকর খাবার খাওয়া—একটা স্বাস্থ্যকর জীবনের জন্য এই তিনটি কাজ সমান গুরুত্বের সঙ্গে করতে হবে বলে জানান মাধুরী। তাঁর মানে কোনোটিই কোনোটির চেয়ে কম নয়। মন ভালো রাখার জন্য যোগব্যায়াম করেন মাধুরী। সময় পেলেই পরিবার নিয়ে ঘুরতে বের হন।

মাধুরী দীক্ষিত
ছবি: ইন্সটাগ্রাম

লকডাউন শিথিল হতেই বর আর দুই ছেলে নিয়ে গিয়েছিলেন পাহাড়ের কোল ঘেঁষে বানানো একটি বিলাসবহুল রিসোর্টে। নিয়মিত ব্যয়াম আর নাচ তো আছেই। মাধুরী কিন্তু নিজেই রান্না করেন। যেদিন তিনি খুব ব্যস্ত থাকেন, সেদিন রান্নার দায়িত্ব পড়ে জীবনসঙ্গী শ্রীরাম নেনের ঘাড়ে। রান্নায় ঘরের সহকারীরা সহযোগিতা করেন। তবে মূল কাজটা নিজের হাতে করতেই ভালোবাসেন মাধুরী।

সূত্র: প্রথমআলো

Related posts

বলিউডে তৈরি হচ্ছে আধুনিক ‘মহাভারত’, দ্রৌপদীর চরিত্রে রিয়া?

News Desk

নিজেকে বিক্রির জন্যই তো সবাই রূপালি পর্দায় আসে: নওয়াজউদ্দিন সিদ্দিকি

News Desk

সঞ্জয় দত্তর জন্মদিনে চমক দিল কেজিএফ টিম

News Desk