free hit counter
ভোট মিটতেই প্রেম তুঙ্গে!
বিনোদন

ভোট মিটতেই প্রেম তুঙ্গে!

রাজনীতির বিরোধী অবস্থান তাদের আলাদা করতে পারেনি। নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তর ক্ষেত্রে এমনটাই ঘটেছে। ভোট মিটতেই দু’জনের প্রেমের গুঞ্জনে নতুন করে সরগরম টালিপাড়া। নেপথ্যে দুই তারকার ইনস্টাগ্রাম পোস্ট।

গতকাল বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। লাল জ্যাকেট এবং নীল ডেনিমে হাতে গিটার হাতে পোজ দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ। এ পর্যন্ত সবই ঠিক ছিল। ক্যাপশনেই হইচই কাণ্ড বাঁধল। সেখানে ছবি তোলার সৌজন্য যশকে দিয়েছেন নুসরাত।

ভোট মিটতেই প্রেম তুঙ্গে!আর লিখেছেন, “গিটারের সঙ্গে খেলা করো মানুষের সঙ্গে নয়।”

এখানেই গল্প শেষ হয়নি। নুসরাতের পোস্টের কিছুক্ষণ পরেই একটি ‘থ্রো ব্যাক’ অর্থাৎ পুরনো একটি ছবি পোস্ট করেছেন বিজেপির তারকা সদস্য যশ দাশগুপ্ত। তিনি ক্যাপশনে ছবি তোলার সৌজন্য নুসরাতকে দিয়েছেন। আর লিখেছেন, “মানুষের পাহাড়ের মতো মনের শিখরে পৌঁছানোই সবচেয়ে কঠিন কাজ।” এদিকে দুই তারকার এই পোস্টেই শোরগোল টালিপাড়ার অন্দরে। দুই তারকার আবেগ যেন কোনও বাধাই মানছে না, এমনই মনে করছেন অনেকে।

উল্লেখ্য, গত বছরের পুজোর পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের মনোমালিন্যের খবর আসে। পরে নুসরাত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না। এমন পরিস্থিতিতেই নুসরত ও যশের সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে।

Related posts

লাল লেহেঙ্গায় মুগ্ধতা ছড়ালেন মধুমিতা

News Desk

আদালতে দেখা হবে, বললেন নিখিল

News Desk

টলিউডে আবারো করোনার থাবা, এবার আক্রান্ত জিৎ

News Desk