Image default
বিনোদন

ভেনিসে পুরস্কার নিতে গিয়ে গ্রেপ্তার স্প্যানিশ অভিনেতা

চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন পুরস্কার নিতে। কিন্তু তার বদলে হাতে জুটল হাতকড়া। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে স্প্যানিশ তারকা অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারার সঙ্গে। হলিউড রিপোর্টার জানিয়েছে, যৌন হেনস্তার অভিযোগে স্প্যানিশ অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারাকে গ্রেপ্তার করেছে ভেনিস পুলিশ। ভেনিস চলচ্চিত্র উৎসবে সেরা তরুণ অভিনেতার পুরস্কার নিতে ইতালির ভেনিসে অবস্থান করছিলেন তিনি।

স্প্যানিশ অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারা। ছবি: ইনস্টাগ্রাম ফ্রান্সে থাকাকালীন তাঁর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ উঠেছিল। ওই অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তারের জন্য আন্তর্জাতিক ওয়ারেন্ট জারি করা হয়েছিল। শেষমেশ চলচ্চিত্র উৎসব থেকে গ্রেপ্তার করা হয় জনপ্রিয় তারকাকে। ভেনিস চলচ্চিত্র উৎসবে সেরা তরুণ অভিনেতার সম্মাননা পাওয়ার কথা ছিল তাঁর।

গ্যাব্রিয়েলের গ্রেপ্তারের পর ভেনিস চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ এক বিবৃতি জানিয়েছে, ‘স্প্যানিশ অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারার গ্রেপ্তার হওয়ার সঙ্গে ভেনিস চলচ্চিত্র উৎসবের কোনো সংযোগ নেয়।’

স্প্যানিশ অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারা। ছবি: ইনস্টাগ্রাম নর্ডিক সিরিজ ‘স্কাম’-এর স্প্যানিশ সংস্করণের মাধ্যমে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন গ্যাব্রিয়েল। ‘মাই ফল্ট’ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। এতে সহ-অভিনেত্রী নিকোল ওয়ালেসের সঙ্গে পর্দায় তাঁর রসায়ন নিয়ে বেশ জল্পনা হয়। প্রথম সিনেমার সাফল্যের পর ইতিমধ্যেই এর দ্বিতীয় ও তৃতীয় পর্বের ঘোষণা করেছেন নির্মাতারা। তবে যৌন হেনস্তার অভিযোগে গ্রেপ্তারের পর ফ্র্যাঞ্চাইজিতে গ্যাব্রিয়েলের জায়গা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

হলিউডের রাইটার্স গিল্ড অব আমেরিকার (ডব্লিউজিএ) ধর্মঘটের মধ্যেই গত ৩০ আগস্ট শুরু হয় এবারের ভেনিস চলচ্চিত্র উৎসব। ৯ সেপ্টেম্বর এবারের ৮০তম উৎসবের পর্দা নামবে।

Source link

Related posts

ঈদে এন্ড্রু কিশোর আট গান নিয়ে আসছেন রাজীব

News Desk

কর্মহীন শিল্পীদের জন্য ২০ লাখ টাকা দিলেন হৃতিক

News Desk

সময়ের ওপর সব ছেড়ে দিয়েছি -ন্যান্সি

News Desk

Leave a Comment