free hit counter
ভুয়া খবরে ক্ষেপলেন অক্ষয়
বিনোদন

ভুয়া খবরে ক্ষেপলেন অক্ষয় কুমার

বলিউডের অনেক জনপ্রিয় সিনেমার নায়ক অক্ষয় কুমার। তার নতুন সিনেমা নিয়ে ভক্তদের আগ্রহও থাকে বেশি। কিন্তু খবরটি যদি হয় ভুয়া তাহলে তো অভিনেতা ক্ষেপবেনই!

সম্প্রতি খবর ছড়ায় সাজিদ নাদিয়াওলার পরবর্তী সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার। সিনেমায় রয়েছেন সুনীল শেঠির পুত্র আহানও! খবরটি যে সম্পূর্ণ মিথ্যা ছিল, তা জানালেন অক্ষয় নিজেই।

টুইটারে অভিনেতা লেখেন, ‘ভুয়া খবরে ১০/১০। কেমন হবে যদি মিথ্যে খবর ফাঁস করার একটা ব্যবসা শুরু করি আমি?’ এই প্রথম নয়, এর আগেও বিভিন্ন ভুয়া খবর নিয়ে সামাজিক মাধ্যমে সরব হয়েছিলেন এই তারকা।

উল্লেখ্য, কদিন আগেই গুজব ছড়ায় ‘ধুম ৪’ সিনেমায় অভিনয় করবেন অক্ষয়। শোনা যাচ্ছিল সেই সিনেমায় সালমান খানে সঙ্গে পর্দায় হাজির হবেন এই তারকা। সেই প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অক্ষয় জানিয়েছেন, “বিষয়টি তার কানে এসেছে। তিনি ব্যক্তিগতভাবে বলতে পারেন, ‘ধুম ৪’ নিয়ে যে খবর শোনা যাচ্ছে তা পুরোপুরি ভুয়া খবর।”

অক্ষয় আরও জানান, ‘বেল বটম’ সম্পর্কেও একটি ‘মিথ্যে খবর’ রটেছিল তাকে নিয়ে। সিনেমার প্রযোজক ভাশু ভাগনানী এই ফিল্মের প্রোজাক্টের জন্য অভিনেতাকে পারিশ্রমিক কম নেওয়ার অনুরোধ করেছিলেন। রিপোর্টে বলা ছিল, ‘স্কুপ: ভাশু ভাগনানী অক্ষয় কুমারকে বেল বটমের জন্য পারিশ্রমিক হিসেবে ৩০ কোটি টাকা কমানোর অনুরোধ করেছেন, তাতে রাজিও হয়েছেন অভিনেতা! সেই বিষয়টিকেও মিথ্যা দাবি করে অক্ষয় টুইটারে পোস্ট করেন।

Related posts

ডেট করছেন ভিকি ও ক্যাটরিনা

News Desk

শাহরুখের সিনেমার শুটিং বন্ধ

News Desk

আইপিএল নিয়ে ক্ষোভ উগরে দিলেন শ্রেয়া

News Desk