Image default
বিনোদন

ভিভোর শুভেচ্ছাদূত বিদ্যা সিনহা মীম

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী বিদ্যা সিনহা মীমকে তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভি সিরিজের শুভেচ্ছাদূত ঘোষণা করেছে। ২৪ মে এক বিজ্ঞপ্তিতে এ চুক্তিটির বিষয়ে জানায় প্রতিষ্ঠানটি।

চুক্তির অংশ হিসেবে প্রিমিয়াম ভি সিরিজের প্রচারণায় এখন থেকে বিদ্যা সিনহা মীমকে বিভিন্ন ভিজ্যুয়ালে দেখা যাবে। বাংলাদেশে ভি সিরিজের মান বাড়াতে এবং এ সম্পর্কে গ্রাহকদেরকে জানাতে প্রতিষ্ঠানটি বিভিন্ন তারকাদের সঙ্গে কাজ করেছে।

এই প্রসঙ্গে বিদ্যা সিনহা মীম বলেন, ‘তারুণ্যের ব্র্যান্ড ভিভোর প্রিমিয়াম স্মার্টফোন ভি সিরিজের অংশীদার হতে পেরে আমি আনন্দিত। বেশ আগে থেকেই আমি এই ফোনের ভক্ত। ইতোমধ্যেই আমি এর কয়েকটি প্রডাক্টের জন্য বেশ কিছু কাজ করেছি। তরুণ প্রজন্মের পছন্দ এমন একটি ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করা আমার জন্য সম্মানের।’

ভিভো বাংলাদেশের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহামেদ বলেন, ‘আমাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভি সিরিজের জন্য বিদ্যা সিনহা মীমের সাথে অংশীদারিত্ব স্থাপন করতে পেরে আমরা খুবই আনন্দিত। এই ফোনের অন্যতম বৈশিষ্ট্য ডিজাইন, আর প্রাণবন্ত গ্রাহকদের জন্য এর ক্যামেরার বিভিন্ন ধরনের ফটোগ্রাফি। মীম নতুন প্রজন্মের জন্য উপযুক্ত একজন প্রতিনিধি। দেশজুড়ে সর্বস্তরে, বিশেষ করে তরুণদের কাছে তিনি প্রশংসনীয় ব্যক্তিত্ব। এই সিরিজের সামগ্রিক স্থানীয় সংযোগ বাড়িয়ে তুলবেন বলে আমরা আশা করি।

Related posts

চল্লিশের আগেই বাবা হওয়ার ইচ্ছে ছিল রণবীরের

News Desk

রূপে নয় গুণে ভালো এমন ছেলে খুঁজছেন মিমি

News Desk

নিজের গল্পে নিজেই নায়ক প্রসেনজিৎ, সঙ্গে শুভশ্রী

News Desk

Leave a Comment