free hit counter
ভাড়া ফ্ল্যাটে থাকেন পরীমনি
বিনোদন

ভাড়া ফ্ল্যাটে থাকেন পরীমনি

ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ আরও কয়েকজনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করে আলোচনায় আছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। আসামিরা রয়েছেন কারাগারে। এদিকে পরীমনিকে নিয়ে আলোচনা থামছেই না। বোট ক্লাবের কয়েকটি ভিডিও ফুটেজের সূত্র ধরে মনে করা হচ্ছে, পুলিশকে দেয়া পরীমনির সব তথ্য সঠিক নয়। তিনি নাসির উদ্দিনকে ফাঁসিয়েছেন এমন দাবিও করছেন কেউ কেউ।

এদিকে সোশ্যাল মিডিয়ায় অনেকে আঙুল তুলেছেন এ নায়িকার অভিজাত লাইফস্টাইল, বিলাসবহুল গাড়ি ও ফ্ল্যাট নিয়ে। বেশ কয়েকজন তারকাও এ প্রসঙ্গে মুখ খুলেছেন। তারা দাবি করেছেন, ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের নায়িকাদের সম্পদের হিসাব নেয়া হোক দুর্নীতি দমন কমিশনের মাধ্যমে। অল্প সময়ে উল্লেখযোগ্য পরিমাণ কাজ না করেও এত বিলাসবহুল জীবনযাপন করার অর্থের জোগান কোথা থেকে পান তারা৷

এসব বিতর্কিত আলোচনার প্রেক্ষিতে নিজের অবস্থান তুলে ধরে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। আজ বুধবার (৩০ জুন) দেয়া স্ট্যাটাসে পরী উল্লেখ করেন, তিনি ব্যাংক লোন নিয়ে একটি গাড়ি কিনেছেন। বনানীতে থাকেন ভাড়া বাড়িতে। তার সম্পদ নিয়ে যেসব তথ্য ছড়ানো হচ্ছে সবই বানোয়াট।

পরীমনি লেখেন, ‘আজ এসব নিয়েও লিখতে হচ্ছে ভাবতে কষ্ট হচ্ছে সত্যি। যখন বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙুল তুলতেও ছাড়লেন না আজ! একবার একটু জেনে নিতেই পারতেন চাইলে। যাই হোক, এসব এর একটু পরিত্রাণ দরকার এবার। আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে। এবং আমি একটি ভাড়া ফ্ল্যাটে থাকি। আমি আমার আয়ের হিসাব সরকারের কাছে অবশ্যই প্রদান করি। আমি নিয়মিত একজন করদাতা।

আমার ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি (যেমনটা আপনারা বানালেন আরকি) টাকার গাড়িও নেই। আপনারা দোয়া করবেন, আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চ আশা পূরণ করবো ইনশাআল্লাহ।

মিথ্যা বা গুজব ছড়ানোর জন্য আপনারা কতোটুকু জয়ী হলেন ভেবে দেখবেন প্লিজ।
– আপনাদের পরীমনি।

Related posts

পরীমনির জামিন শুনানি আজ

News Desk

গুলশানে ক্লাবে ভাঙচুর, পরীমনির বিরুদ্ধে জিডি

News Desk

অমির দুই সহযোগী দুদিনের রিমান্ডে

News Desk