free hit counter
ভাইরাল হল সিদ্ধার্থ শুক্লার চুমুর ভিডিও
বিনোদন

ভাইরাল হল সিদ্ধার্থ শুক্লার চুমুর ভিডিও

বিগ বস সিজন ১৩-এর বিজেতা সিদ্ধার্থ শুক্লা ইতিমধ্যেই একরাশ ফ্যান ফলোইং অর্জন করেছেন। তারই ওয়েব সিরিজ ‘ব্রোকেন বাট বিউটিফুল’ সিজন ৩ থেকে সম্প্রতি ভাইরাল হয়েছে কো স্টার সোনিয়ার সঙ্গে একটি চুমুর দৃশ্য। তারপর থেকেই সিদ্ধার্থ রয়েছে তুমুল চর্চায়।

সিদ্ধার্থের মহিলা ফ্যানদের সংখ্যা বিগ বস থেকেই বেড়ে গেছে। বলা চলে সিদ্ধার্থ হয়ে উঠেছে মহিলাদের হার্ট থ্রব। একতা কাপুর তার ওয়েব সিরিজ ব্রোকেন বাট বিউটিফুলের তৃতীয় সিজনের জন্যে কস্ট করেছেন সিদ্ধার্থ এবং সোনিয়া রাঠেকে। এটি ALT Bajali-তে স্ট্রিমিং হচ্ছে। এই সিরিজের একটি দৃশ্যে দেখা গেছে সিদ্ধার্থ এবং সোনিয়ার চুমুর দৃশ্য। আর সঙ্গে সঙ্গে সেই দৃশ্যের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিদ্ধার্থের ফ্যান ফলোইং বেড়েছে আরও হু হু করে।

এই সিরিজের বাকি দুটি সিজন ও বেশ জনপ্রিয় হয়েছে। বিক্রান্ত ম্য়াসে ও হারলিন শেঠি ছিল এই সিজন দুটির মুখ্য চরিত্রে। ১১ টি এপিসোড নিয়ে প্রথম সিজনটি ২০১৮ তে স্ট্রিম হয়েছিলো। পরের বছর ২০১৯ এ স্ট্রিম হাওয়া দ্বিতীয় সিজনটিতে রয়েছে ১০টি এপিসোড। ২০১৮-এ এই ওয়েব সিরিজ টির জন্য ‘Streaming Awards- December Edition’ এ বিক্রান্ত পেয়েছেন Best Breakthrough Award এবং হারলিন পেয়েছেন Best Debut Award।

দুটি ছেলে মেয়ের মধ্যে প্রেম, হার্ট ব্রেক, অফুরন্ত ভালোবাসায় একতা কাপুর গড়ে তুলেছে এই ওয়েব সিরিজটি। প্রথম ও দ্বিতীয় সিজনটি দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে। সিজন থ্রি স্ট্রিম হাওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় এমন চুমুর দৃশ্যের ভিডিও ভাইরাল হাওয়ায় এই সিজনের জনপ্রিয়তা ইতিমধ্যেই তুঙ্গে। আর তার উপর এই সিজনে রয়েছে মহিলা হার্ট থ্রব সিদ্ধার্থ শুক্লা। যিনি বিগবস থেকেই মন জয় করেছে তামাম দর্শকদের। সিদ্ধার্থ বিগ বসের আগে সিনেমাতেও কাজ করেছেন। ‘হাম্পটি শর্মা কে দুলহনিয়া’, ‘সুরমা’ তে অভিনয় করছেন তিনি। এছাড়া দিল সে দিল কর, বালিকা বধূ-র মত একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন সিদ্ধার্থ।

Related posts

পর্দায় ফিরলেন মিমি দত্ত

News Desk

“হাউস অফ দ্য ড্রাগন” এর চিত্রায়ন শুরু

News Desk

অভিনেত্রী হিনা খান কোভিড পজিটিভ

News Desk