free hit counter
পল রিটার
বিনোদন

ব্রেন টিউমারে হ্যারি পটার অভিনেতা পল রিটার এর মৃত্যু

অভিনেতা পল রিটার ব্রেন টিউমার নিয়ে ভুগছিলেন বেশ কিছুদিন ধরে। কিন্তু আর লড়াই করতে পারলেন না। ৫৪ বছর বয়সেই কঠিন রোগের কাছে হার মানতে হলো তাঁকে। গত সোমবার সন্ধেবেলা মৃত্যু হয় তাঁর। ঘটনায় শোক প্রকাশ করছে হলিউড থেকে বলিউড। পল রিটারের মুখপাত্র এই মৃত্যু সংবাদ দেন।

তিনি জানান,”অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, পল রিটার গত রাতে মারা গিয়েছেন। সেই সম পাশে ছিলেন স্ত্রী পলি, ছেলে ফ্র্যাঙ্ক এবং নোহ। বাড়িতেই মৃ্ত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪। মস্তিষ্কে টিউমারে ভুগছিলেন তিনি। পল এক ব্যতিক্রমী প্রতিভাবান অভিনেতা ছিলেন। অসাধারণ দক্ষতার সঙ্গে মঞ্চ থেকে পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তিনি প্রচণ্ড বুদ্ধিমান, দয়ালু এবং খুব মজার ছিলেন। আমরা বিশেষভাবে তাকে মিস করব।”

অন্যদিকে পটারপ্রেমী দর্শকের দলও যে তাঁকে দারুণভাবে গ্রহণ করেছিল তাঁর প্রমাণ ‘ হ্যারি পটার অ্যান্ড দ্য হাফ ব্লাড প্রিন্স ‘ ছবিতে উইজার্ড এলড্রেড অর্পেল এর চরিত্রে এই প্রয়াত অভিনেতার জনপ্রিয়তা। পলের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বিভিন্ন হলিউড ব্যক্তিত্ব।

প্রয়াত এই অভিনেতার স্মৃতির উদ্দেশে তাঁর মুখপাত্র ড্যানিয়েল মেজ ট্যুইট করে লেখেন,’ পল এক ব্যতিক্রমী প্রতিভাবান অভিনেতা ছিলেন। অসাধারণ দক্ষতার সঙ্গে মঞ্চ থেকে পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তিনি প্রচণ্ড বুদ্ধিমান, দয়ালু এবং খুব মজার ছিলেন। আমরা বিশেষভাবে তাকে মিস করব।’ ওই একই ট্যুইটে তিনি আরও জানান নিজের বাড়িতেই মৃত্যু হয়েছে পলের। মৃত্যুর সময় তাঁর কাছে ছিলেন স্ত্রী পলি, ছেলে ফ্র্যাঙ্ক এবং নোহ। ‘ জেমস বন্ড ‘ সিরিজের ‘ কোয়ান্টাম অফ সোলেস ‘ এবং ‘ হ্যারি পটার অ্যান্ড দ্য হাফ ব্লাড প্রিন্স ‘ ছবিতে তাঁর অভিনয় নজর করেছিল দর্শকের। বিশেষ করে ‘ কোয়ান্টাম অফ সোলেস ‘ ছবিতে অল্প সময়ের জন্য পর্দায় এলেও তাঁর অভিনীত রাজনৈতিক গুপ্তচরের চরিত্র ‘ পল হেন্স ‘-কে আজও মনে রেখেছে বন্ডপ্রেমীরা।

সূত্র: কালের কণ্ঠ

Related posts

স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘নো টাইম টু ডাই’

News Desk

জোলির জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন তার ছয় সন্তান

News Desk

‘দা ম্যাট্রিক্স ফোর’ ছবিতে যোগ দিলেন ক্রিস্টিনা রিচি

News Desk