free hit counter
ব্রেকআপের বিষয়ে অবশেষে মুখ খুললেন লোপেজ
বিনোদন

ব্রেকআপের বিষয়ে অবশেষে মুখ খুললেন লোপেজ

গত মার্চ মাসেই জেনিফার লোপেজ ও অ্যালেক্স রদ্রিগেজের ব্রেকআপের খবর চাউর হয়। পশ্চিমা সংবাদমাধ্যমগুলো খবরটি নিশ্চিত করলেও বিষয়টি নিয়ে চুপ ছিলেন এই জুটি। অবশেষে এ প্রসঙ্গে মুখ খুললেন লোপেজ। এক বিবৃতিতে প্রেমিকের সঙ্গে ব্রেকআপের বিষয়টি নিশ্চিত করেন তিনি।

লোপেজ বলেন, ‘ভেবে দেখলাম, অ্যালেক্স ও আমি বন্ধু হিসেবেই ভালো আর আজীবন সেটিই থাকব। আমরা একসঙ্গে কাজ করব এবং নিজেদের ব্যবসা ও প্রোজেক্টগুলো চালিয়ে যাব। পরস্পরের প্রতি ও আমাদের দুজনের বাচ্চাদের জন্য শুভকামনা। সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে আরেকটি মন্তব্য আমরা করতে চাই, সেটি হলো- যারা আমাদের সহযোগিতা করেছেন এবং শুভকামনা জানিয়েছেন; তাদের ধন্যবাদ।’

জেনিফার লোপেজ ও অ্যালেক্স রদ্রিগেজের প্রেম শুরু হয় ২০১৭ সালে। এই জুটি বাগদান সারেন ২০১৯ সালের মার্চে। অনেক দিন থেকেই সম্পর্কের টানাপড়েন চলায় গত মার্চে তারা ব্রেকআপের সিদ্ধান্ত নেন। জানা যায়, ‘সাউদার্ন চার্ম’ তারকা ম্যাডিসন লেক্রয়ের সঙ্গে রদ্রিগেজের সম্পর্ক প্রকাশের পরই এই বিষয়ে সিদ্ধান্ত নেন লোপেজ। জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী লোপেজ এর আগে মার্ক অ্যান্থনি, ক্রিস জার্ড এবং অজাননি নোয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

যদিও শেষ পর্যন্ত এসব সম্পর্ক বিচ্ছেদে শেষ হয়েছে। মার্ক অ্যান্থনির সঙ্গে দাম্পত্য জীবনে লোপেজের ম্যাক্সিমিলিয়ান ডেভিড মুনিজ ও এমি ম্যারিবেল মুনিজ নামে যমজ সন্তান রয়েছে।

Related posts

দ্বিতীয় পর্বের ট্রেলারে জমজমাট ‘ভেনম’

News Desk

অ্যাঞ্জেলিনা জোলিকে ‘প্রতিভাহীন কাঁচা অভিনেত্রী’ বলে মন্তব্য প্রযোজকের

News Desk

বিমান বিধ্বস্ত হয়ে স্ত্রীসহ ‘টারজান’র মৃত্যু

News Desk