বুর্জ খলিফায় আসছে শাহরুখের ‘জওয়ান’ সিনেমার ট্রেলার
বিনোদন

বুর্জ খলিফায় আসছে শাহরুখের ‘জওয়ান’ সিনেমার ট্রেলার

বিশ্বের সর্বোচ্চ ভবন দুবাইয়ের বুর্জ খলিফায় প্রকাশ করা হবে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার ট্রেলার। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, আগামী ৩১ আগস্ট বুর্জ খলিফায় মুক্তি পাবে ‘জওয়ান’-এর ট্রেলার। আর সেই আয়োজনের প্রস্তুতিতে বুর্জ খলিফার দেয়ালজুড়ে মিলেছে শাহরুখের ছবি।

সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘৩১ আগস্ট রাত ৯টা। আমি, জওয়ান ও বুর্জ খলিফা, যোগ দিন এই উদ্‌যাপনে। জানেন তো সবচেয়ে সুন্দর অনুভূতির নাম প্রেম, তাই প্রেমের রং লাল পরে চলে আসুন। আমি থাকব, রেডি তো?’

টুইটারে ‘আস্কএসআরকে’ সেশনে আসা ‘পাঠান’ তারকার কাছে ভক্তদের প্রশ্ন ছিল একটাই, কবে আসবে ‘জওয়ান’ এর চূড়ান্ত ট্রেলার।

শাহরুখ জানিয়েছিলেন, ট্রেলার, নাকি নতুন গান—কোনটি আগে প্রকাশ করবেন, সেই প্রশ্নে নিজেও দ্বিধাদ্বন্দ্বে ছিলেন। এর পরপরই শাহরুখ জানান ট্রেলার প্রকাশের দিনক্ষণ।

গত সপ্তাহে সাত দৃশ্য ও সংলাপে কাটছাঁটের পর ভারতের চলচ্চিত্র সেনসর বোর্ডের ছাড়পত্র পায় ‘জওয়ান’।

পাশাপাশি সিনেমাটিকে ‘ইউএ’ সার্টিফিকেট দিয়েছে ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেট (সিবিএফসি)। এই সনদের অর্থ হলো, সিনেমাটি বানানো হয়েছে মাঝ বয়সী দর্শকদের কথা মাথায় রেখে। তবে বাবা-মায়ের অনুমতিতে ১২ বছরের কম বয়সীরাও দেখতে পারবে।

‘জওয়ান’ নির্মাণ করেছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। ‘বিগিল’, ‘মেরসাল’, ‘থেরি’, ‘রাজারানি’র মতো দক্ষিণী সুপারহিট ছবি পরিচালনা করেছেন তিনি। সিনেমাটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, যোগী বাবু প্রমুখ। সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হবেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম ও কন্নড় ভাষায় আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে।

Source link

Related posts

কালীঘাটের জিতেন্দ্র মদনানী থেকে টলিউডের জিৎ

News Desk

দেশে রইল না স্মৃতি! শিকাগোয় সংরক্ষিত হচ্ছে মৃণাল সেনের পাণ্ডুলিপি, পুরস্কার

News Desk

ভালবাসার সন্ধানে গিয়ে ভৌতিক পরিস্থিতির মধ্যে পড়ল বনি

News Desk

Leave a Comment