free hit counter
বিয়ের মাস পেরুতেই অন্তঃসত্ত্বা দিয়া, তাহলে কি বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন?
বিনোদন

বিয়ের মাস পেরুতেই অন্তঃসত্ত্বা দিয়া, তাহলে কি বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন?

বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। গত ফেব্রুয়ারিতে প্রেমিক বৈভব রেখিকে বিয়ে করেছেন। বিয়ের মাস পেরুতেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান তিনি। এ নিয়ে নেট দুনিয়ায় চলছে আলোচনা। নারীর ক্ষমতায়ন নিয়ে সোচ্চার দিয়া। এমনকি তার বিয়েও পড়িয়েছেন নারী পণ্ডিত। তাহলে বিয়ের পরেই কেন মা হওয়ার খবর জানালেন এই অভিনেত্রী? বিয়ের আগে কি নারীদের মা হওয়ার অধিকার নেই? দিয়াকে এমনই প্রশ্ন করেন এক ভক্ত।

এর উত্তরে দিয়া বলেন, ‘খুবই মজার প্রশ্ন। প্রথমত, আমাদের সন্তান আসছে দেখেই বিয়ে করেছি তা কিন্তু নয়। একসঙ্গে থাকব জন্যই বিয়ে করেছি। যখন বিয়ের পরিকল্পনা করছিলাম তখনই মা হওয়ার বিয়টি জানতে পারি। সুতরাং, অন্তঃসত্ত্বা হয়েছি তাই বিয়ে করেছি তা নয়। ‘রেহনা হ্যায় তেরে দিল ম্যায়’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী আরো বলেন, ‘আমরা যতক্ষণ পর্যন্ত এই বিষয়ে নিশ্চিত না হয়েছি ততক্ষণ ঘোষণা দেইনি। এটি আমার জীবনের অনেক খুশির সংবাদ। এর জন্য অনেক বছর অপেক্ষা করেছি। মেডিক্যাল কিছু বিষয় ছাড়া অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি লুকানোর কোনো কারণ নেই।’

গত ফেব্রুয়ারিতে বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া। ১ এপ্রিল ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট করে ভক্তদের মা হওয়ার খবর জানান তিনি। বৈভবের সঙ্গে দাম্পত্য জীবনে এটিই দিয়ার প্রথম সন্তান। এর আগে নির্মাতা সাহিল সাংঘাকে বিয়ে করেছিলেন দিয়া মির্জা। সিনেমার চিত্রনাট্য শোনাতে গিয়ে দিয়ার সঙ্গে সাহিলের ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপর ছয় বছর প্রেম করেন তারা। ২০১৪ সালে বিয়ে করেন দিয়া ও সাহিল। কিন্তু ২০১৯ সালের আগস্টে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই জুটি।

সূত্র: সমকাল, যুগান্তর, রাইসিংবিডি

Related posts

৩২ বছর পর সিনেমায় সালমানের চুমু

News Desk

‘ছিছোরে’ সিনেমার অভিনেত্রী মারা গেলেন করোনায়

News Desk

আমির খানের ১৫ বছরের সংসার ভেঙে গেল

News Desk