Image default
বিনোদন

বিয়ের পর বাজার মন্দা কাজলের

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। মিষ্টি হাসি আর মায়াবী চেহারা দিয়ে জয় করে নিয়েছেন হাজারো ভক্তদের মন। এই অভিনেত্রী কাজ করেছেন জনপ্রিয় সব নায়কের সঙ্গে। গত বছর ৩০ অক্টোবর মুম্বাইতে ঘরোয়া অনুষ্ঠানে গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন। তার স্বামী আওরঙ্গবাদের এক শিল্পপতি। বিয়ের পর মধুচন্দ্রিমায়র ছবিতেও বেশ নজর কাড়েন এই অভিনেত্রী। কিন্তু বিয়ের বছর খানেক যেতে না যেতেই ছিটকে পড়ছেন অভিনয় থেকে।

বিয়ের পরে নায়িকাদের কাজ কমে যায়। আর এই কথা এবার হাড়ে হাড়ে টের পাচ্ছেন দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। বিয়ের আগে তামিল, তেলেগু ও হিন্দি ভাষার ব্যবসাসফল দারুণ দারুণ ছবি উপহার দিলেও বিয়ের পর নাকি এ তারকা কাজ পাচ্ছেন না।

ভারতীয় সংবাদমাধ‌্যম টলিউড ডটনেটের প্রতিবেদন থেকে জানা যায়, ইন্ডাষ্ট্রিতে কাজল আগারওয়ালের চাহিদা আর আগের মতো নেই। তবে কাজ পেতে নিজের পারিশ্রমিক কমিয়েও লাভ হচ্ছে না। নির্মাতারা তাকে নিয়ে তেমন আগ্রহ দেখাচ্ছেন না এখন আর। কাজল এখন অর্ধেক পারিশ্রমিকে কাজ করতে আগ্রহী। কিন্তু ভাগ্য তার সহায় হচ্ছে না।

কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মোসাগালু’। তেলেগু ভাষার এ সিনেমা গত ১৯ মার্চ মুক্তি পায়। তার অভিনীত তামিল ভাষার দুটি সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে। এছাড়া তার হাতে রয়েছে তেলেগু ভাষার ‘আচার্য’, ‘পারভীন সাতাড়ু’, তামিল ভাষার ‘গোস্টি’, ‘ইন্ডিয়ান-২’, ‘প‌্যারিস প‌্যারিস’ সিনেমাগুলো।

Related posts

আরআরআরের প্রশংসায় পঞ্চমুখ জেমস ক্যামেরন, দেখেছেন দুবার

News Desk

এবার না ফেরার দেশে সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ি

News Desk

‘দাদাগিরি’র চূড়ান্ত পর্ব আজ

News Desk

Leave a Comment