বিল গেটস আর আমি অন্তত একদিক দিয়ে সেইম লেভেলে আছি বলে মন্তব্য করেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। এক পোস্টে এ মন্তব্য করে তিনি লিখেন, ‘এইটা ভেবে আজকে ঘুমটা ভালো হবে! গুড মর্নিং এভরিওয়ান।’

বিল গেটস ও মেলিন্ডা গেটস তাদের বিয়ের ২৭ বছর পর বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। সম্পর্কটি নিয়ে অনেক চিন্তা ভাবনা ও কাজের পর তারা তাদের বিয়ের সমাপ্তি টানার সিদ্ধান্ত নেন।

বিল গেটস ও মেলিন্ডা গেটসের বিচ্ছেদের ঘোষণার পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে চলছে নানা আলোচনা। অনেকই বলছেন, শুধু টাকা দিয়ে সুখ পাওয়া যায় না। আবার কেউ বলছেন, বিংশ শতাব্দীর বুকে অন্যতম সুন্দর একটি জুটির বিবাহ বিচ্ছেদ যেন ঝড়ের মতো।

বিল গেটস আর আমি সেইম লেভেলে : শবনম ফারিয়া
এদিকে বিল ও মেলিন্ডা গেটসের বিবাহ বিচ্ছেদের ঘোষণার পর ফেসবুকে অভিনেত্রী শবনম ফারিয়া লিখেছেন, ‘বিল গেটস আর আমি অন্তত একদিক দিয়ে সেইম লেভেলে আছি’এইটা ভেবে আজকে ঘুমটা ভালো হবে! গুড মর্নিং এভরিওয়ান’। এর আগে ২৭ নভেম্বর বিবাহবিচ্ছেদ হয় ফারিয়া-অপু দম্পতির।

উল্লেখ্য, মেলিন্ডা ১৯৮০ সালে বিল গেটসের মাইক্রোসফটে যোগ দেওয়ার পর তাদের মধ্যে প্রথম পরিচয় হয়েছিল। বিলিওনেয়ার এই দম্পতির তিন সন্তান আছে এবং তারা যৌথভাবে বিল ও মেলিন্ডা গেটস ফাউন্ডেশন পরিচালনা করেন।

Related posts

তেলেঙ্গানায় বিজেপির জনসভায় যোগ দিতে পারেন ‘দ্য কেরালা স্টোরি’র কলাকুশলীরা

News Desk

করোনামুক্ত হলেন ক্যাটরিনা

News Desk

মক্কায় শাহরুখ খান, উদ্দেশ্য ওমরাহ পালন

News Desk

Leave a Comment