Image default
বিনোদন

বিরতি শেষে অভিনয়ে ফিরছেন আমির খান

ক্যারিয়ারের গত কয়েক বছর ভালো কাটেনি বলিউড অভিনেতা আমির খানের। বক্স অফিসে সুবিধা করতে পারেনি তাঁর ‘থাগস অব হিন্দোস্তান’। এরপর একই রকমের ভরাডুবির সম্মুখীন হয় ‘লাল সিং চাড্ডা’। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি আমিরের সিনেমা মন ভরাতে পারেনি দর্শক ও সমালোচকের।

‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর প্রায় এক বছর নিজেকে সবকিছু থেকে দূরে সরিয়ে রেখেছিলেন আমির। অভিনয় থেকেও বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তখন। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এবার বিরতির ইতি টানতে চলেছেন আমির। ২০২৪ সালের শেষের দিকেই পর্দায় ফিরছেন বলিউডের এই তারকা।

মাসখানেক আগে শোনা গিয়েছিল, প্রত্যাবর্তনের জন্য ‘থ্রি ইডিয়টস’ ও ‘পিকে’র জুটির ওপরেই নাকি ভরসা রাখতে চলেছেন আমির। পরিচালক রাজকুমার হিরানির সঙ্গেই ফের হাত মিলিয়ে পর্দায় ফেরার সংবাদ ছড়িয়েছিল বলিউডপাড়ায়। তবে এবার ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রাজকুমার হিরানি নন, রাজকুমার সন্তোষীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন আমির।

বলিউড অভিনেতা আমির খান। ছবি: সংগৃহীত ১৯৯৪ সালে ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমায় শেষবার রাজকুমার সন্তোষীর সঙ্গে কাজ করেছিলেন আমির। তারপর কেটে গেছে তিন দশক। ৩০ বছর পরে আবারও রাজকুমার সন্তোষীর সঙ্গে হাত মিলিয়ে দুটি সিনেমার চুক্তি সই করেছেন আমির।

তার মধ্যে একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন আমির। এর প্রযোজনায় থাকছে তাঁরই প্রযোজনা প্রতিষ্ঠান ‘আমির খান প্রোডাকশনস’। যে ছবিতে আমির অভিনয় করছেন, তা মুক্তি পাওয়ার কথা আগামী বছর বড়দিনে। আর দ্বিতীয় সিনেমার কাজ শুরু হওয়ার কথা ২০২৫ সালে।

Source link

Related posts

২৯ আগস্ট মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘অপলাপ’

News Desk

শুটিংয়ে ফিরেছেন অপূর্ব-তিশা

News Desk

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি নিয়ে ইউনিভার্সাল পিকচার্সের তথ্যচিত্র

News Desk

Leave a Comment