free hit counter
বিনোদন

বিবাহবিচ্ছেদ, নাকি ‘মির্জা মালিক শো’র প্রচারণা? 

কয়েক দিন ধরেই টেনিস তারকা সানিয়া মির্জা ও ক্রিকেটার শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদের গুঞ্জন নিয়ে ভারত-পাকিস্তানের গণমাধ্যমগুলোতে তোলপাড় চলছে। সেই সঙ্গে নানা জল্পনা-কল্পনার ডানা মেলছে নেট দুনিয়ায়।

সবাই যেন অপেক্ষায় তারকা জুটির বিবাহবিচ্ছেদের ঘোষণার। তবে যে ঘোষণাটা এল তাঁদের কাছ থেকে, সেটার জন্য প্রস্তুত ছিল না কেউ!

শনিবার রাতে পাকিস্তানি ওটিটি প্ল্যাটফর্ম ‘উর্দুফ্লিক্স অফিশিয়াল’ তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে শোয়েব-সানিয়ার, যা মূলত একটি শোয়ের পোস্টার। সেখানে লেখা ‘দ্য মির্জা মালিক শো’।

পোস্টারের ছবিতে বেশ হাস্যোজ্জ্বল তারকা দম্পতি। শোয়েবের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন সানিয়া। অর্থাৎ, পাকিস্তানি ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্সের জন্য একসঙ্গে শো করছেন তাঁরা।

ভক্তরা যেখানে তাঁদের বিবাহবিচ্ছেদের ঘোষণার অপেক্ষা করছিলেন, তখনই এই ঘোষণা তবে কি একটি প্রচারণার কৌশল? অনেকের মনেই এখন এই প্রশ্ন।

২০১০ সালে বিয়ে করেন টেনিস তারকা সানিয়া মির্জা ও ক্রিকেটার শোয়েব মালিক। ২০১৮ সালে তাদের পুত্র সন্তানের জন্ম হয়। এক সপ্তাহ আগে তাঁরা একসঙ্গে তাঁদের সন্তানের জন্মদিন উদ্‌যাপন করেছিলেন।

এদিকে একটি সূত্রের বরাতে পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজ জানিয়েছে, সানিয়া-শোয়েবের কিছু আইনি জটিলতা রয়েছে। সেই সব জটিলতা মেটানোর পর এই জনপ্রিয় দম্পতি তাঁদের বিবাহবিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারেন। সূত্রটি বলেছে, বিভিন্ন শো-সংক্রান্ত চুক্তি থাকার কারণে সানিয়া-শোয়েব এখনই বিবাহবিচ্ছেদের গুজব বিষয়ে মুখ খুলছেন না।

Source link

Bednet steunen 2023