Image default
বিনোদন

বিচ্ছেদের খবর জানেন না মাহির স্বামী

মাহিয়া মাহির সংসার ভাঙার খবরে বেশ আলোচনা তৈরি হয়েছে শোবিজ অঙ্গনে। ২৩ মে রাত ১টা ৩০ মিনিটে স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে স্ট্যাটাস দেন তিনি। এমনকি বিষয়টি একাধিক গণমাধ্যমেও নিশ্চিত করেছেন।

কিন্তু বিচ্ছেদের খবরটি নাকি নিজেই জানেন না অপু। তিনি এই প্রসঙ্গে বলেন, ‘সকাল থেকে এ নিয়ে অনেক ফোন পাচ্ছি। মাহির সঙ্গে আমার এখনও কথা হয়নি। সে ঘুম থেকে উঠলে নিজেরা কথা বলে বিষয়টি সবাইকে বিস্তারিত জানাব। অপু বর্তমানে সিলেটে থাকলেও মাহি রয়েছেন ঢাকায়। তাই এই বিষয়ে নায়িকার স্বামী কিছু জানতেন না।

মাহি তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা। মাহি তার পোস্টে শ্বশুরবাড়ির কথা উল্লেখ করে লেখেন, ‘পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুর বাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী, বড় বাবার মুখ থেকে সুনামাই শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অপারগতা।’

ক্ষমা চেয়ে মাহি আরও লেখেন, ‘আমাকে মাফ করে দিও। তোমরা ভালো থেকো। আমি তোমাদের আজীবন মিস করব।’ পোস্টে তার বিচ্ছেদের খবরটি প্রকাশ করলেও এর কারণ সম্পর্কে জানাননি মাহি। গণমাধ্যমকে তিনি অনুরোধ করেন, এ নিয়ে কোনও নেতিবাচক সংবাদ যেন না প্রকাশ হয়। পরস্পরের সম্মানবোধটা বাঁচিয়ে রাখতে চান এই নায়িকা।

 

Related posts

ভালো নেই চিত্রনায়ক ওয়াসিম

News Desk

বিশ্বজুড়ে কমেছে করোনার সংক্রমণ

News Desk

প্রথমবার বিজ্ঞাপনে প্রিয়মনি

News Desk

Leave a Comment