Image default
বিনোদন

বাস কন্ডাক্টর থেকে সুপারস্টার, ‘জেলার’-এর সাফল্য উদ্‌যাপন করলেন বাস ডিপোতে

ভারতের বিনোদন জগতের অন্যতম উজ্জ্বল নক্ষত্র দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। পাঁচ দশক ধরে দর্শকের মনোরঞ্জন করছেন তিনি। তবে পেশাদার জীবনের শুরুতে অভিনেতা ছিলেন না তিনি। বেঙ্গালুরুতে বাস কন্ডাক্টর হিসেবে পেশাদার জীবন শুরু করেছিলেন রজনীকান্ত। অভিনয় শুরুর আগে এটাই ছিল থালাইভার পেশাগত পরিচিতি।

এরপর কেটে গেছে প্রায় পাঁচ দশক। বড় পর্দায় নিজের অভিনয় দক্ষতায় দর্শক ও অনুরাগীদের মনোরঞ্জন করে চলেছেন তিনি। ১০ আগস্ট মুক্তি পেয়েছে তাঁর সিনেমা ‘জেলার’। মুক্তির তৃতীয় সপ্তাহেই সিনেমাটির আয় ৬০০ কোটি রুপি ছাড়িয়েছে। আর এই সাফল্য উদ্‌যাপন করতে নিজের শিকড়ে ফিরে গেলেন রজনীকান্ত।

জয়নগর বাস ডিপোতে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। ছবি: সংগৃহীত ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, বেঙ্গালুরুর যে বাস ডিপোতে কন্ডাক্টর হিসেবে শুরু করেছিলেন কর্মজীবন, সম্প্রতি সেখানেই দেখা গেছে রজনীকান্তকে। জয়নগর বাস ডিপোতে দেখা করলেন বর্তমান কর্মীদের সঙ্গে। জমিয়ে দিলেন আড্ডা। শোনালেন তাঁর পুরোনো অভিজ্ঞতা।

সে সময় রজনীকান্তের নাম ছিল শিবাজি রাও গাইকোয়াড়। বিখ্যাত তামিল পরিচালক কে বালাচন্দ্রের নজরে পড়েন তিনি। তারপর ১৯৭৫ সালে মুক্তি পায় কমল হাসানের সঙ্গে তাঁর প্রথম সিনেমা ‘অপূর্ব রঙ্গলাল’। শিবাজি রাও থেকে তিনি হয়ে ওঠেন রজনীকান্ত।

‘অপূর্ব রঙ্গলাল’ পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি রজনীকান্তকে। এখন পর্যন্ত ১৫০টিরও বেশি সিনেমায় কাজ করেছেন তিনি। সাফল্যের শিখরে পৌঁছেও যে তিনি নিজের শিকড়কে ভুলে যাননি, তার প্রমাণ দিলেন রজনীকান্ত।

Source link

Related posts

নিজের প্রথম ছবি মুক্তির আগেই মারা গেলেন পরিচালক

News Desk

হলিউডে ধর্মঘট: ১০০ দিন পেরোল, আর্থিক ক্ষতি ৩০০ কোটি ডলার 

News Desk

করোনাকালে গ্রামের চিকিৎসার উন্নতির জন্য অরিজিতের উদ্যোগ

News Desk

Leave a Comment