‘বার্বি’র সিকুয়েলে অভিনয় করতে চান ‘ওপেনহাইমার’ অভিনেতা কিলিয়ান মারফি
বিনোদন

‘বার্বি’র সিকুয়েলে অভিনয় করতে চান ‘ওপেনহাইমার’ অভিনেতা কিলিয়ান মারফি

পুরো বিশ্বে বক্স অফিসে চলছে ‘বারবেনহেইমার’ উন্মাদনা। দাপট দেখাচ্ছে ‘বার্বি’ ও ‘ওপেনহাইমার’ ছবি দুটি। বিপরীত মেজাজের দুটি সিনেমা ঘিরে ভক্তদের মাঝে শুরু হয়েছে অনলাইন যুদ্ধ। এবার ‘ওপেনহাইমার’ অভিনেতা কিলিয়ান মারফি জানিয়েছেন একেবারেই ভিন্ন কথা। সম্প্রতি সিনেফিলোস-এ দেওয়া এক সাক্ষাৎকারে সিলিয়ানকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি ‘বার্বি’ সিনেমার ‘কেইন’ চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেলে করবেন কিনা। অভিনেতা বলেন, ‘অবশ্যই, হ্যাঁ! সিনেমাটি দেখার জন্য উদ্‌গ্রীব আমি।

এ ছাড়া বক্স অফিসে সিনেমাটির দাপটের ব্যাপক প্রশংসা করেছেন মারফি। তিনি বলেন, ‘আমার মনে হয় এটি এই গ্রীষ্মের দারুণ একটি সিনেমা।’

পারমাণবিক বোমার জনক জে রবার্ট ওপেনহাইমারের চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়াচ্ছেন মারফি। এই চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাকে। কঠোর পরিশ্রমে ঝরিয়েছেন ওজনও। সমালোচকেরা মনে করছেন কিলিয়ান মারফি অস্কারের সেরা অভিনেতার দাবিদার।

গত শুক্রবার মুক্তি পাওয়া হলিউড সিনেমা ‘বার্বি’ ও ‘ওপেনহাইমার’-এর বক্স অফিস লড়াই বেশ জমেছে। এই লড়াইয়ে বিশ্বব্যাপী এখন পর্যন্ত এগিয়ে আছে প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্সের সিনেমা ‘বার্বি’। গ্রেটা গেরউইগ পরিচালিত সিনেমাটি নিয়ে সারা বিশ্বেই উন্মাদনা চরমে। ওয়ার্নার ব্রাদার্স জানিয়েছে এখন পর্যন্ত যুক্তরাষ্ট্র ও কানাডার এই বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা হয়ে উঠেছে ‘বার্বি’।

 ‘বার্বি’ সিনেমায় অভিনয় করেছেন হলিউডের নামী তারকারা। কেন্দ্রীয় চরিত্র বার্বি ও কেইন হিসেবে দেখা গেছে মার্গট রোবি ও রায়ান গসলিংকে। মার্কিন পপ তারকা ডুয়া লিপা ‘মারমেইড বার্বি’ চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া আরও রয়েছেন নিকোলা কফলান, আনা ক্রুজ কেইন, এমা ম্যাকি, মারেল্ড ফেনেল, স্কট ইভান্স, কিংসলে বেন-আডির, কেইট ম্যাককেনন, মাইকেল সেরা, আমেরিকা ফেরেরা প্রমুখ। সিনেমায় ধারা বর্ণনা শোনা যাবে ডেম হেলেন মিরেনের কণ্ঠে।

পারমাণবিক বোমার জনক মার্কিন পদার্থবিজ্ঞানী জে. রবার্ট ওপেনহাইমারের জীবনীর ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে হলিউড সিনেমা ‘ওপেনহাইমার’। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ‘পিকি ব্লাইন্ডার্স’ খ্যাত অভিনেতা কিলিয়ান মারফি। সিনেমাটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ম্যাট ডেমন, রবার্ট ডাউনি জুনিয়র, এমিলি ব্লান্ট, রামি মালেকের মতো জনপ্রিয় অভিনেতারা।

Source link

Related posts

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ৪ দিনের চলচ্চিত্র প্রদর্শনী শুরু

News Desk

আমি সস্তা শ্রমিক, দ্য ফ্যামিলি ম্যান সিরিজের পারিশ্রমিক প্রসঙ্গে মনোজ বাজপেয়ি

News Desk

শুধু কঙ্গনা নন, প্রকাশ্যে চড় খেয়েছেন আরও যে সব তারকা

News Desk

Leave a Comment