free hit counter
বাড়ছে করোনার সংক্ৰমণ, বন্ধ হল ‘পাঠান’ এর শ্যুটিং!
বিনোদন

বাড়ছে করোনার সংক্ৰমণ, বন্ধ হল ‘পাঠান’ এর শ্যুটিং!

মুম্বাই, ১১ এপ্রিল – শেষবার শাহরুখ খানকে বড়ো পর্দায় দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। যেখানে একসাথে পর্দায় দেখা গিয়েছিল আনুশকা শর্মা, ক্যাটরিনা কাইফ ও শাহরুখ খানকে। অবশ্য ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’ বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছিল। তারপর কোনো অজ্ঞাত কারণেই রুপালি পর্দা থেকে লম্বা বিরতি নিয়েছিলেন শাহরুখ খান। কিন্তু প্রায় তিন বছর পর আবার যখন শাহরুখ খানের বড় পর্দায় প্রত্যাবর্তনের খবর এলো তখন তার ভক্তদের উচ্ছাস দেখার মতোই ছিল। কিন্তু সেই আশায় পানি ঢেলে দিল করোনা।

শাহরুখ খানেই আসন্ন ‘পাঠান’ ছবিকে কেন্দ্র করেই এত কিছু বলা। খবরের শিরোনামে অনেকদিন আগে থেকেই রয়েছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবির শুটিং শুরু হয়েছিল ২০২০ সালের নভেম্বর মাসে। ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন ডিম্পল কাপাডিয়া , দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। সূত্রের খবর, ছবিতে অতিথি শিল্পী রূপে হাজির থাকছেন সালমান খানও। এমনকি ছবিতে শাহরুখের সঙ্গে দুর্ধর্ষ অ্যাকশন ও তাক লাগিয়ে দেওয়া সব স্টান্ট করতেও দেখা যাবে সালমান খানকে। শ্যুটিংও চলছিল সেই ছবির।

কারণ এতদিন পর বলিউড বাদশার কামব্যাক বলে কথা, তাই চরম আগ্রহ নিয়ে বড় পর্দায় তাকে দেখার জন্য মুখিয়ে রয়েছিল দর্শকরা। কিন্তু আপাতত সেসব বন্ধ। কারণ করোনার প্রকোপ। শুধু ভারতের মুম্বাইয়ের মহারাষ্ট্রে নয়, বর্তমানে ভারতজুড়ে ফের ঊর্ধ্বমুখী করোনা সংক্ৰমণ। তার মধ্যে মুম্বাইয়ের অবস্থা তো ভয়াবহ। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত মুম্বাইয়ে লকডাউন। বাধ্য হয়েই ‘পাঠান’ ছবির শ্যুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

দুবাইয়ে ‘পাঠান’ ছবির একটি বড় অংশের শ্যুটিং শেষ হয়ে গেলেও বর্তমানে মুম্বাইয়ের ফিল্ম সিটিতেই চলছিল এই ছবির শ্যুটিং। অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিংয়ের জন্য বানানো হয়েছিল হেলিপ্যাডও। তবে এই ছবির ইউনিটে প্রতিদিন কম করে ২৫০ জন কলাকুশলী কাজ করতেন। এই পরিস্থিতিতে এত জন কলাকুশলী নিয়ে কাজ করার ঝুঁকি নিতে চাইছে না প্রযোজনা সংস্থা।

Related posts

শাহরুখ নাকি সালমান, কাকে বেশি পছন্দ বিদ্যার?

News Desk

শখ পূরণ করতে গিয়ে ১৮ কোটি টাকা দেনা

News Desk

স্বামীকে মারধর করলেন সানি লিওন

News Desk