free hit counter
বাংলাদেশের সিনেমায় কাজ করবেন ঋতুপর্ণা-অঙ্কুশ
বিনোদন

বাংলাদেশের সিনেমায় কাজ করবেন ঋতুপর্ণা-অঙ্কুশ

বাংলাদেশের একাধিক সিনেমায় অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এদেশে তার জনপ্রিয়তাও রয়েছে ব্যাপক। তাই তো আবারও তিনি হাজির হচ্ছে ঢালিউডে। তবে এবার একা নয়, তার সঙ্গে থাকবেন কলকাতার জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা।

ঋতুপর্ণা এই প্রসঙ্গে বলেন, ‘সিনেমার বিষয়ে কথা চলছে। এখন ফাইনাল কোনও কথা হয়নি। গল্প পড়ে এ নিয়ে সিদ্ধান্ত নেব। অন্যদিকে অঙ্কুশ জানান, বাংলাদেশের সিনেমায় তার কাজের কথা চলছে। কিন্তু এখনও কিছু চূড়ান্ত হয়নি। প্রাথমিক পর্যায়ে কথা চলছে তার সঙ্গে।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘ছোট মা’ শিরোনামে সিনেমায় ঋতুপর্ণাকে দেখা যাবে নায়িকার মায়ের চরিত্রে। এর জন্য বাংলাদেশের নবাগত কোনও অভিনেত্রীকে নির্বাচন করা হবে। ঋতুপর্ণার ছোট ভাইয়ের চরিত্রে অভিনয়ের কথা রয়েছে জায়েদ খানের।

শাপলা মিডিয়া চলতি বছর একসঙ্গে ১০০ সিনেমা নির্মাণ করার ঘোষণা করেছে। ফেব্রুয়ারির শেষে শুরুও হয়েছে প্রথম পর্যায়ে ১০টির শুটিং। এই পরিকল্পনার অংশ ‘ছোট মা’। এর পরিচালক অপূর্ব রানা। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিলু।

উল্লেখ্য, ১৯৯৭ সালে বাংলাদেশে মনোয়ার খোকন পরিচালিত ‘স্বামী কেন আসামী’ দিয়ে ঢালিউডে অভিষেক ঋতুপর্ণার। দুই বাংলায় জনপ্রিয় এই অভিনেত্রীকে এর পর ঢালিউডের একাধিক সিনেমায় দেখা গেছে। এখন পর্যন্ত তার শেষ কাজ ২০১৮ সালে আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’।

Related posts

কে কয়টা বিয়ে করছে, চুমু খাচ্ছে তা নিয়ে এতো কথা কেনো?

News Desk

মেয়ে হলে তাকে শেখাব যাতে কারও কাছে মাথা নত না করে: নুসরাত জাহান

News Desk

তোমায় ছেড়ে এতোদিন থাকতে হবে কোনোদিন ভাবিনি: শুভশ্রী

News Desk