free hit counter
বিনোদন

বাংলাদেশের শীর্ষ ১০ টিকটকার । Top 10 TikToker in Bangladesh

সাম্প্রতিক সময়ে টিকটক (TikTok) এমন একটি অ্যাপ হিসাবে আত্মপ্রকাশ করেছে যার দ্বারা বেশ কিছু সাধারণ মানুষও সুপারস্টার স্ট্যাটাস লাভ করেছে

টিকটকে (TikTok) প্রতিদিন লক্ষাধিক ভিডিও আপলোড করা হয় যা আজকাল সোশ্যাল নেটওয়ার্ক ব্যবহারকারীদের কাছে খবুই পছন্দের বিষয় হয়ে দাঁড়িয়েছে। টিকটকের (TikTok) জনপ্রিয়তা কতটা তা আপনি একটা বিষয় দিয়ে নিশ্চয়ই অনুমান করতে পারবেন, কারণ কিছুদিন আগে বিষয়টি নিষিদ্ধ করার জন্য সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে হয়েছিল। এই সময়ের মধ্যে অনেকে এই নিষেধাজ্ঞার বিরুদ্ধেও সোচ্চার হয়েছেন, আবার এমন অনেকে ছিলেন যারা এর সমর্থন করেছিলেন। তবে সাম্প্রতিক সময়ে টিকটক (TikTok) এমন একটি অ্যাপ হিসাবে আত্মপ্রকাশ করেছে যার দ্বারা বেশ কিছু সাধারণ মানুষও সুপারস্টার স্ট্যাটাস লাভ করেছে। তাদের তেমন পরিচিতি ও শক্ত পটভূমি না থাকলেও এই অ্যাপের মাধ্যমে তারকাও হয়ে উঠেছে। এই সংক্ষিপ্ত ভিডিও গুলির জোরে, ১৫ সেকেন্ডের ক্লিপগুলির কারণে কয়েক লক্ষ লোক তাকে অনুসরণ করতে শুরু করেছিল এবং এটি আজ তাদের উপার্জনের উৎস হয়ে উঠেছে। আমরা আপনাকে বাংলাদেশের শীর্ষ দশ টিকটক তারকাদের সম্পর্কে বলছি ..

Top 10 TikToker in Bangladesh

১. শামিমা আফরিন ওমি : শামিমা আফরিন ওমি বাংলাদেশের সর্বাধিক টিকটক ফলোয়ার যা তার নিজের নাম ” শামিমা আফরিন ওমি” নামে পরিচালন করে। এতে প্রায় ৬.৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে। যে কারণেই এখন তাকে বাংলাদেশের শীর্ষ ১০ টিকটকার দের মধ্যে একজন হিসাবে বিবেচনা করা হয়। শামিমা আফরিন ওমি আজ টিকটক ভিডিও-র দৌলতে জনপ্রিয় তারকা হয়ে গেছেন।

শামিমা আফরিন ওমি

২. অনামিকা ঐশী : অনামিকা ঐশী অন্যতম সোশ্যাল জনপ্রিয় মিডিয়া তারকা। অনামিকা ঐশী টিকটক ভিডিওতে নাচের ছলে ছোট ভিডিও ক্লিপগুলোর জন্য সুপরিচিত ইনস্টাগ্রাম এবং ফেসবুকেও তার প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে। অনামিকা ঐশীর রয়েছে ৪.৫ মিলিয়ন ভক্ত। তিনি বাংলাদেশের বিখ্যাত TikTok ভিডিও নির্মাতাদের একজন। ইনস্টাগ্রামে তার ১০৮K এরও বেশি ফলোয়ার এবং ফেসবুক পেজে ৩৬০K ফলোয়ার রয়েছে। অনামিকা মূলত অভিনয়, নাচ, ভ্রমণ, ব্লগিং, মডেলিং ইত্যাদি পছন্দ করেন। বাঙালির নতুন ক্রাশ বলা হয় এই তারকা কে।

অনামিকা ঐশী

৩. জেনসি মুন (Xensyy Moon): এই জনপ্রিয় সুড়সুড়ি অভিনেত্রীর পুরো নাম জান্নাতুল জেনসি মুন, তবে ডাকনামেই বেশি পরিচিত তিনি। সাধারণত বলা হয় এই সেলিব্রেটি একজন হিজাবি নারী হিসেবে পরিচিত। আর বিভিন্ন ধরনের সঙ্গীত পরিবেশন করে শ্রোতাদের মন জয় করেছেন তিনি। তার ভয়েস খুব সুন্দর। টিকটক প্ল্যাটফর্মে নিজের গানের কারণে জনপ্রিয় হয়েছেন। জেনসি মুনের (Xensyy Moon)রয়েছে ৩.৯ মিলিয়ন ফলোয়ার।

জেনসি মুন (Xensyy Moon)

৪. নওরিন আফরোজ পিয়া: নওরিন আফরোজ পিয়া একজন কন্টেন্ট ক্রিয়েটর এবং উদ্যোক্তা। ২০১৮ সালে টিকটকের মাধ্যমে প্রথম ভিডিও বানানো শুরু করেন এবং জনপ্রিয়তা অর্জন করেন। তারপর উদ্যোক্তা হিসেবে যাত্রা শুরু করেন তিনি। নিজের বানানো হারবাল প্রসাধনী দিয়ে যাত্রা শুরু করেন পিয়া। নিজের বানানো হারবাল প্রসাধনী দিয়ে যাত্রা শুরু করেন পিয়া। নওরিন আফরোজ পিয়ার রয়েছে ৩.৫ মিলিয়ন ফলোয়ার।

নওরিন আফরোজ পিয়া

৫. নুসরাত জাহান অন্তরা: নুসরাত জাহান অন্তরা একজন অভিনেত্রী এবং বাংলাদেশী মডেল। TikTok-এ ৩ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। আজ তিনি TikTok-এর দৌলতে SuperStar। বর্তমানে তিনি টিভি নাটক,ওয়েব সিরিজ,মিউজিক ভিডিও তে কাজ করছেন । টিকটক কুইন হিসেবে ধরা হয় তাকে।

নুসরাত জাহান অন্তরা

৬. শাকিলা পারভীন: এ প্রজন্মের একজন অভিনয়শিল্পী এবং মিউজিক ভিডিওর মডেল হিসেবে বলা যায় সবচেয়ে বেশি সমাদৃতদের একজন। মূলত এ সময়ের তরুণ-তরুণীদের কাছে মিউজিক ভিডিওর মডেল হিসেবে তার গ্রহণযোগ্যতাটা অনেক বেশি। যারা মিউজিক ভিডিও সবসময় নির্মাণ করে থাকেন, তাদের কাছে শাকিলা পারভীনের নামটিই সবার আগে বেশ প্রাধান্য পেয়ে থাকে। টিকটক ও অনেক জনপ্রিয় তিনি ,শাকিলা পারভীনের রয়েছে ২.৯ মিলিয়ন ফলোয়ার।

শাকিলা পারভীন

৭.সামিরা খান মাহি: সামিরা খান মাহি একজন বাংলাদেশী মডেল, টিভি অভিনেত্রী এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব। রঙ আরটিভি কালার ২০২০ এর প্রথম রানার-আপ। তার আসল নাম ফারজানা ইয়াসমিন কলি এবং মঞ্চের নাম সামিরা খান মাহি। সামিরা একজন বাংলাদেশী তারকা যিনি লিপ-সিঙ্কিং অ্যাপ টিকটকের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি বিভিন্ন ব্র্যান্ড এবং প্রকাশনার সাথে কাজ করে বাংলা মিডিয়া ইন্ডাস্ট্রিতে সক্রিয় রয়েছেন। এই টিকটক স্টারের রয়েছে ২.৬ মিলিয়ন ফলোয়ার।

সামিরা খান মাহি

৮. আরোহী মিম: আরোহি মিম বাংলাদেশের একজন টিকটক স্টার, ইনস্টাগ্রাম তারকা, ইউটিউব অভিনেত্রী ও মডেল। তিনি সাধারণত ইউটিউব শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও এবং টিকটক শর্টস ভিডিওতে কাজ করছেন। ইউটিউবে অনেক শর্ট ফিল্ম রয়েছে আরোহি মিমের । গেল বছরে প্রাঙ্ক কিং ইউটিউব চ্যানেলে অবমুক্ত হওয়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘টিনেজ লাভ’ দিয়ে পরিচিতি পায় নতুন দুটি মুখ মিরাজ খান ও আরোহী মিম। অল্প সময়ের ব্যবধানেই রাতারাতি দর্শকমহলে জনপ্রিয় হয়ে উঠেন এ দুই ক্ষুদে তারকা।এবার এ দুজনের একসঙ্গে অভিষেক ঘটতে যাচ্ছে নাটকে। সদ্য শেষ হওয়া ‘পালাই পালাই’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন মিরাজ ও আরোহী।এই খুদে টিকটক স্টারের রয়েছে ২.৫ মিলিয়ন ফলোয়ার।

আরোহী মিম

৯. আকতার আলী: আকতার আলী হলেন একজন বাংলাদেশী সোশ্যাল মিডিয়া তারকা যিনি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন। লাখপতি সেলুন দোকানদার আক্তার আলী । সুপারস্টারদের চুল কাটান আকতার আলী এবং সুপারস্টারদের সাথে শর্ট ভিডিও বানিয়ে TikTok-এর দৌলতে SuperStar বনে গেছেন । আকতার আলী রয়েছে ২.২ মিলিয়ন ফলোয়ার।

আকতার আলী

১০. তৌহিদ আফ্রিদি: তাওহিদ আফ্রিদি বাংলাদেশের সর্বাধিক সাবস্ক্রাইবার ইউটিউব চ্যানেল যা তার নিজের নাম “তাওহিদ আফ্রিদি” নামে পরিচালন করে। এতে প্রায় ৩.৫৭ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। যে কারণেই এখন তাকে বাংলাদেশের শীর্ষ ১০ ইউটিউবার দের মধ্যে একজন হিসাবে বিবেচনা করা হয়। টিকটকে ও রয়েছে তার অনেক ফলোয়ার । তৌহিদ আফ্রিদির রয়েছে ২.১ মিলিয়ন ফলোয়ার।

তৌহিদ আফ্রিদি