free hit counter
বিনোদন

বাংলাদেশের গানের ভিডিওতে নুসরাত-যশ

ঈদ উপলক্ষে টিএম রেকর্ডস থেকে প্রকাশিত হতে যাচ্ছে নতুন গান ‘হারিয়ে গেলাম’। তাপসের কথা, সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী লুইপা ও পাপন।

মিউজিক ভিডিওর ফ্রেমে চমক হিসেবে রোমান্সে বন্দী হয়েছেন টলিউডের হার্টথ্রব তারকা যুগল নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত।

৭ জুলাই সন্ধ্যায় প্রকাশিত হয়েছে গানটির টিজার। ৩৬ সেকেন্ডের টিজারে বর-কনের বেশে লুইপা ও পাপনের সুরের ইন্দ্রজালে জড়িয়েছেন নুসরাত ও যশ। এরপর ৮ জুলাই রাত ৮টায় ‘হারিয়ে গেলাম’ গানটি প্রকাশিত হয়েছে টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে ।

‘হারিয়ে গেলাম’ গানের ভিডিওতে যশ। ছবি: টিএম রেকর্ডস ফারজানা মুন্নির প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ।

গানটি প্রসঙ্গে লুইপা বলেন, ‘এ গানটি আমার সংগীতজীবনের অমূল্য অর্জন। গানটি যদি আমার লেখা ও সুর হতো আমি তা কাউকে দিতাম না- নিজের কাছেই রেখে দিতাম। তাপস ভাই অনেক বড় মনের মানুষ, তিনি সত্যিই প্রমাণ করেছেন- তিনি আমাদের সংগীতজগতের অভিভাবক। আমি মনে করি এটা আমার জন্য আশীর্বাদ, তাঁর গানগুলো গাইতে পারছি।’

‘হারিয়ে গেলাম’ গানের ভিডিওতে নুসরাত। ছবি: টিএম রেকর্ডস লুইপা আরও বলেন, ‘ফারজানা মুন্নী ভাবির অসাধারণ কনসেপ্টুয়ালাইজেশন এবং স্টাইলিংয়ে গানটির চিত্রায়ণ আমার বিশ্বাস আমাদের ইন্ডাস্ট্রিকে নতুন উচ্চতায় পৌঁছে দেবে।’

Source link