free hit counter
বিনোদন

‘বলিউড মাফিয়ারা আমাকে মেরে ফেলার চেষ্টা করছে’

বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন ‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে তনুশ্রী লিখেছেন, তাঁকে হুমকি দেওয়া হচ্ছে, এমনকি, প্রাণনাশের চেষ্টাও করা হয়েছে। 

ইনস্টাগ্রাম পোস্টে তনুশ্রী লিখেছেন, ‘আমাকে হয়রানি করা হচ্ছে। টার্গেট করা হয়েছে। আমাকে বলিউডে কাজ পেতে দেওয়া হচ্ছে না, কখনো আবার কাজের লোককে দিয়ে খাবারে বিষ মেশানোর চেষ্টা করা হচ্ছে। আমার গাড়ি ভাঙা হয়েছে। এভাবে দিনের পর দিন চলছে। ফ্ল্যাটের সামনে আজব সব ঘটনা ঘটছে।’ 

২০০৫ সালে মুক্তি পাওয়া ‘আশিক বানায়া আপনে’ তনুশ্রীকে জনপ্রিয়তা এনে দেয়। ছবি: ইনস্টাগ্রাম এই পোস্টে তনুশ্রী আরও লিখেছেন, ‘বলিউডে এখনো মাফিয়া শাসন চলছে। আমি নিশ্চিত তারাই এসব করছে। তবে আমি একটুও ভয় পাচ্ছি না। ওরা যদি মনে করে, আমি ভয়ে আত্মহত্যা করব। তাহলে ভুল ভাবছে। আমি এতটা ভিতু নই। আমি #মিটু কালপ্রিট এবং যে বেসরকারি সংস্থার কথা ফাঁস করেছি, তারাই আমাকে মেরে ফেলার চেষ্টা করছে। তোমাদের লজ্জা হওয়া উচিত!’

একসময় তিনি বলিউডে বেশ সাড়া ফেলেছিলেন তনুশ্রী। ২০০৫ সালে মুক্তি পাওয়া তনুশ্রীর প্রথম ছবি ‘আশিক বানায়া আপনে’ তাঁকে জনপ্রিয়তা এনে দেয়। এর পর ‘ভাগম ভাগ’ ও ‘ঢোল’র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন। তবে ২০১০ সালের পর তনুশ্রীর আর কোনো সিনেমা মুক্তি পায়নি। 

উল্লেখ্য, বিতর্কের কারণে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন তনুশ্রী। অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। কোরিওগ্রাফার গণেশ আচারিয়া, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও হয়রানির অভিযোগ এনেছিলেন তিনি। যদিও অভিযুক্তরা অভিনেত্রীর দাবি অস্বীকার করেন। 

Source link