Image default
বিনোদন

বলিউডে ফের করোনার প্রোকোপ, মৃত প্রবীণ অভিনেতা

ফের বলিউডে করোনার বড় ধাক্কা। করোনার জেরে প্রয়াত হলেন প্রবীণ অভিনেতা কিশোর নন্দলস্কর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮১ বছর। একাধিক হিন্দি ও মারাঠি ছবিতে অভিনয় করেছেন তিনি।

গত সপ্তাহেই করোনা রিপোর্ট পজিটিভ আসে কিশোর নন্দলস্করের। এরপরেই তাঁকে থানের গ্লোবাল কোভিড সেন্টারে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। নন্দলস্করের নাতি অনিশ সংবাদসংস্থাকে জানিয়েছেন, “তাঁকে গত সপ্তাহে আইসিইউতে ভর্তি করা হয়েছিল। আজ রাত সাড়ে ১২ টার দিকে করোনায় তাঁর মৃত্যু হয়।” অভিনেতার স্ত্রী ও তিন ছেলে রয়েছে।

১৯৮২ সালে মারাঠি সিনেমার মধ্যে দিয়ে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন নন্দলস্কর। এছাড়া তাঁর উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘গাঁও থর পুধারি চর’ , ‘জারা জাপিন কারা’।

হিন্দি ছবিতেও সাবলীল অভিনয় করেছেন তিনি। গোবিন্দার সঙ্গেও স্ক্রিন শেয়ার করে অভিনয় করেছেন তিনি। অজয় ​​দেবগনের ‘সিংহাম’ রণবীর সিং-এর ‘সিম্বা’, গোবিন্দা অভিনীত ‘জিস দেশ মে গঙ্গা রহতা হ্যা’ তেও অভিনয় করেছেন তিনি।

তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকপ্রকাশ করেছেন অভিনেতা মনোজ বাজপেয়ী। তিনি লিখেছেন, “খুবই খারাপ খবর! ঈশ্বর তাঁর আত্মাকে শান্তি দিন।”

বলিউডে এখন করোনা সংক্রমণের স্রোত। করোনা আক্রান্ত হয়েছেন ক্যাটরিনা কাইফ, অক্ষয় কুমার, ভিকি কৌশল, ভূমি পেডনেকার, আমির খান, সতীশ কৌশিক, সোনু সুদ, রণবীর কাপুর, আলিয়া ভাট, সঞ্জয় লীলা বানসালি। এরপরে প্রত্যেকে করোনা মুক্ত হয়ে আবার যোগ দিয়েছে কাজে। কিন্তু করোনা সংক্রমণ যেভাবে বাড়ছে তাতে চিন্তার ভাঁজ পড়েছে সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষের কপালে।

অন্যদিকে টলিউডেও এসেছে করোনার ঢেউ। আবীর চট্টোপাধ্যয়ায় সহ একাধিক সেলিব্রিটি করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। সিঙ্গাপুরে থাকাকালীন করোনা আক্রান্ত হন তিনি। এছাড় করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ। কোভিড আক্রান্ত হওয়ার খবর তিনি নিজেই জানিয়েছেন তাঁর সোশ্যাল সাইটে। গতকাল করোনা আক্রান্ত হন অভিনেত্রী চৈতী ঘোষাল। তিনি বাড়িতেই আইসোলেশনে আছেন বলে জানা গিয়েছে।

Related posts

‘বিচ্ছেদ’ নিয়ে মুখ খুললেন পরীমণির স্বামী রাজ

News Desk

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে বিয়ের পর অভিনেত্রীরা কম সুযোগ পান: কাজল

News Desk

নিজের ক্রাশের নাম জানালেন ‘ন্যাশনাল ক্রাশ’ রাশমিকা

News Desk

Leave a Comment