free hit counter
বিনোদন

বলিউডে অক্ষয়ের ৩০ বছর

বলিউড খিলাড়ি অক্ষয় কুমার তাঁর চলচ্চিত্র ক্যারিয়ারের ৩০ বছর পূর্ণ করেছেন। বিশেষ এই উপলক্ষে তাঁর আপকামিং ছবি ‘পৃথ্বীরাজ’-এর টিম একটি বিশেষ পোস্টার প্রকাশ করেছে। 

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, মহামারির কারণে স্থগিত হওয়ার পর যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটি অবশেষে আগামী ৩ জুন মুক্তি পেতে চলেছে। যশরাজ ফিল্মস ও ‘পৃথ্বীরাজ’-এর নির্মাতারা একটি বিশেষ পোস্টার তৈরি করে অক্ষয়ের মাইলফলক উদ্‌যাপন করছেন। পোস্টারে ছবিটি অভিনবভাবে তৈরি করা হয়েছে। বিশেষ এ পোস্টারে অক্ষয় ৩০ বছরে যতগুলো সিনেমায় অভিনয় করেছেন তার প্রতিটি পোস্টারের ছবি যুক্ত করে ‘পৃথ্বীরাজ’ সিনেমায় অক্ষয়ের চরিত্র ফুটিয়ে তোলা হয়েছে। 

টুইটারে পোস্টারটির একটি ভিডিও শেয়ার করে যশরাজ ফিল্মস লিখেছে, ‘অক্ষয় কুমার ও তাঁর সিনেমার অবিশ্বাস্য ৩০ বছর উদ্‌যাপন করছি! পোস্টার উন্মোচনের ভিডিওটি দেখুন। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের সঙ্গে যশরাজ ফিল্মসের ৫০ বছর উদ্‌যাপন করুন, ৩ জুন আপনার কাছের কোনো হলে।’ 

বলিউডে ৩০ বছর পূর্ণ করেছেন অক্ষয় কুমার। ছবি: টুইটার ভিডিওতে অক্ষয়কে পোস্টার উন্মোচন করতে দেখা যায়। এ সময় অভিনেতা বলেন, ‘আমার মাথায়ও আসেনি যে সিনেমায় আমার ৩০ বছর উদ্‌যাপন করার জন্য এমন কিছু ঘটছে। এটা দারুণ যে, আমার প্রথম ছবি ‘সৌগন্ধে’র ৩০ বছর পেরিয়ে গেছে! আমার ছবির প্রথম শট একটি ‘অ্যাকশন শট’ ছিল! এমন আয়োজনের জন্য অনেক ধন্যবাদ। এটি সত্যিই বিশেষ।’

‘পৃথ্বীরাজ’ সিনেমায় অক্ষয়কে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিস ওয়ার্ল্ড মানুষি ছিল্লারকে। 

Source link