free hit counter
বলিউডের নাসিরুদ্দিন শাহ হাসপাতালে ভর্তি
বিনোদন

বলিউডের নাসিরুদ্দিন শাহ হাসপাতালে ভর্তি

বলিউডের কিংবদন্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান এ অভিনেতা। তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিনেতার সহকারীর বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, আপাতত স্থিতিশীল তিনি। চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

গত দু’দিন ধরে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। পরীক্ষানিরীক্ষার পরে তার ফুসফুসে নিউমোনিয়ার লক্ষণ দেখা গিয়েছে। তার পরেই হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নিয়েছে পরিবার। বুধবার সকালে সে তথ্য প্রকাশ্যে আসে। অভিনেতার সহকারী এক জাতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘গত দু’দিন ধরেই তিনি পর্যবেক্ষণে রয়েছেন। আপাতত তিনি স্থিতিশীল, চিকিৎসায় সাড়াও দিচ্ছেন।

গত বছর করোনার প্রথম ঢেউয়ের সময়ে অভিনেতা ঋষি কাপুর এবং ইরফান খানের মৃত্যুর পরেই আচমকাই নাসিরুদ্দিনের অসুস্থতার ভুয়া খবর ছড়িয়ে পড়ে চারদিকে। নেটমাধ্যম জুড়ে অভিনেতার সুস্থতা কামনা করতে থাকেন অনুরাগীরা।

সেই সময়ে নাসিরুদ্দিনের ছেলে অভিনেতা ভিভান শাহ এই খবরের সত্যতা নিয়ে মুখ খোলেন। জানান, তার বাবা সম্পূর্ণ সুস্থ। নিজের বাগান বাড়িতে স্ত্রী রত্না পাঠক শাহ এবং নাট্যদলের কর্মীদের সঙ্গে সময় কাটাচ্ছেন।

Related posts

করোনায় আক্রান্তদের পাশে সুস্মিতা সেন

News Desk

অভিনেতা থেকে প্রযোজক বিদ্যুৎ জামওয়াল

News Desk

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘থালাইভি’, ‘সাব্বাস মিতু’ ছবি গুলোর মুক্তির অপেক্ষায় দর্শকরা

News Desk