free hit counter
বলিউডের অভিনেত্রী সেনাবাহিনীর কাছ থেকে সম্মাননা
বিনোদন

বলিউডের অভিনেত্রী সেনাবাহিনীর কাছ থেকে সম্মাননা

বলিউডের গুণী অভিনেত্রী বিদ্যা বালান। দুর্দান্ত অভিনয় দিয়ে কোটি দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি৷ বর্তমান সময়ে দেখেশুনে সিনেমাতে অন্তর্ভুক্ত হলেও প্রতিবছরই চমক নিয়ে বড় পর্দায় হাজির হন এই অভিনেত্রী। এসবের স্বীকৃতি হিসেবে দর্শকের ভালোবাসা তো পেয়েই থাকেন৷ দীর্ঘ ক্যারিয়ারে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ যোগ হয়েছে আরও অনেক অর্জন।

তবে জনপ্রিয় এই অভিনেত্রীর এবারের অর্জন কোনো কিছুর সঙ্গে তুলনা করার মতো নয়। একদমই স্পেশাল৷ বলিউডের প্রথম কোনো অভিনেত্রী হিসেবে পেয়েছেন এক অনন্য সম্মাননা। ভারতীয় সিনেমায় অসাধারন কৃতিত্বের জন্য, ভারতীয় সেনাবাহিনীর এক ফায়ারিং রেজিমেন্টের নাম রাখা হয়েছে বিদ্যা বালানের নামে।

চলতি বছর ফেব্রুয়ারিতে স্বামী সিদ্ধার্থ রায় কাপুরকে নিয়ে সেনাবাহিনীর শীতকালীন কুচকাওয়াজ দেখতে গিয়েছিলেন বিদ্যা বালান। সেখানেই তার নামে ও-ই ফায়ারিং রেজিমেন্টের নাম ঘোষণা করা হয়৷ যা বেশ আনন্দিত করেছে বিদ্যাকে৷

অনুষ্ঠানটির শেষ পর্যায়ে বক্তৃতা রাখতে গিয়ে বিদ্যা জানিয়েছিলেন, ‘কাশ্মীর কত সুন্দর তা বলে প্রকাশ করার মত নয়। আমরা এখানে সিনেমা করে পুরনো দিনের সিনেমার মতো কাশ্মীরকে ফুটিয়ে তুলতে চাই। ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির হয়ে বলছি, আমরা আবারও কাশ্মীরে সিনেমা করতে চাই।

এদিকে সম্প্রতি বিদ্যা বালানের নতুন সিনেমা ‘শেরনি’ মুক্তি পেয়েছে। সিনেমাটিতে তার অসাধারণ অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে বেশ।

 

Related posts

এবার ধ্বংসের দিকে কার্তিকের ক্যারিয়ার

News Desk

করোনা আক্রান্ত অক্ষয় কুমার হাসপাতালে ভর্তি

News Desk

কার প্রেমে পড়েছেন কঙ্গনা?

News Desk