free hit counter
বিনোদন

বলিউডের অফার প্রত্যাখ্যান করলেন দক্ষিণের ঋষভ

কন্নড় অভিনেতা ও পরিচালক ঋষভ শেঠি। সম্প্রতি ‘কান্তার’ সিনেমা দিয়ে বক্স অফিসে হুলুস্থুল ফেলে দিয়েছেন তিনি। বলিউড থেকে এবার কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। তবে প্রত্যাখ্যান করেছেন ঋষভ। সম্প্রতি বার্তা সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথাই জানিয়েছেন তিনি।

ঋষভ বলেন, ‘আমি বলিউড থেকে কাজ করার প্রস্তাব পেয়েছি। কিন্তু এই মুহূর্তে কন্নড় ভাষার বাইরে অন্য কোনো ছবিতে কাজ করতে চাই না। আমি অমিতাভ বচ্চনকে ভালোবাসি। এ ছাড়া তরুণ প্রজন্মের বলিউড অভিনেতাদের মধ্যে সালমান ভাই ও শহীদ কাপুরসহ যারা আছেন সবাইকেই পছন্দ করি।’

ঋষভ শেঠির পরিচালনায় ‘কান্তারা’ মুক্তি পায় গত ৩০ সেপ্টেম্বর। দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। সম্প্রতি ভারতের অর্থমন্ত্রী নির্মলা সীতারমন এবং দক্ষিণী তারকা অভিনেতা রজনীকান্ত ‘কান্তারা’ ছবির জন্য ঋষভ শেঠির প্রশংসা করেছেন।

 ‘কান্তারা’ সিনেমাটি প্রযোজনা করেছে হম্বেল ফিল্মস। চিত্রনাট্য রচনা ও পরিচালনার পাশাপাশি সিনেমাটিতে অভিনয়ও করেছেন ঋষভ। এতে আরও অভিনয় করেন প্রমোদ শেঠি, অচ্যুত কুমার, সপ্তমী গৌড়া ও কিশোর।

গত কয়েক বছরে বাহুবলী, কেজিএফ, পুষ্পা এবং এখনকার কান্তারার মতো দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রগুলো বিশ্বব্যাপী প্রশংসা পেয়েছে। সবগুলোই দারুণ ব্যবসা সফল।

Source link

Bednet steunen 2023