free hit counter
পাবজি লাইট
বিনোদন

বন্ধ হতে যাচ্ছে পাবজি লাইট? এমনটাই জানিয়েছে পাবজি কতৃপক্ষ

জনপ্রিয় গেম প্লেয়ার আননোনস ব্যাটেলগ্রাউন্ডসের লাইট সংস্করণ পাবজি লাইট বন্ধ হতে যাচ্ছে। আগামী ২৯ এপ্রিল পিসি ব্যবহারকারীদের জন্য গেমটির বিশেষ সংস্করণ বন্ধের ঘোষণা দিয়েছে ক্র্যাফটন। অফিশিয়াল ওয়েবসাইটের লাইট হোমপেজে এই বার্তা দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘কোভিড-১৯ মহামারির এই কঠিন সময়ে আমরা অগণিত পাবজি লাইট প্রেমীদের কাছ থেকে যে আবেগ ও সমর্থন পেয়েছি, তার জন্য কৃতজ্ঞ। তবে অনেক বিবেচনার পর এটি বন্ধ করে দেয়ার কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে এবং আমাদের সফর শেষ হওয়ার সময় চলে এসেছে। আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি পাবজি লাইটের সেবা এপ্রিলের ২৯ তারিখ শেষ হয়ে যাবে।’

এদিকে পাবজি লাইটের সব সেবা বন্ধ হয়ে গেলেও আপাতত চলমান থাকবে পাবজি লাইটের ফেইসবুক পেইজ। সারা বিশ্বে চলমান মহামারি করোনা ভাইরাসের সময়ে যে কয়টি গেমস তুমুল জনপ্রিয়তা অর্জন করে তার মধ্যে পাবজি লাইট অন্যতম। ২০১৯ সালে গেমটি বাজারে আসে এবং অল্প সময়ের মধ্যেই গেমারদের কাছে চাহিদার শীর্ষে চলে যায়। তাই পাবজি লাইট বন্ধের ঘোষণায় হতাশা প্রকাশ করেছেন এর ব্যবহারকারীরা।

আয়ের দিক থেকে ২০২০ সালের সমীক্ষায় বিশ্বে এক নম্বরে থেকেছে পাবজি। পরিসংখ্যান অনুযায়ী শুধু ২০২০ সালেই প্রায় ২.৬ বিলিয়ন রেভিনিউ অর্জন করেছে পাবজি।

তথ্য সূত্র: সময় নিউস

Related posts

পাবজি খেলার জন্য বিশেষ মোবাইল আনল অপো

News Desk