free hit counter
বিনোদন

বড় পর্দায় ফারিণের প্রথম ছবির মুক্তি পেছাল

ছোট পর্দার জনপ্রিয় মুখ তাসনিয়া ফারিণ। ছোট পর্দার নাটক, ওয়েব ফিল্ম, সিরিজে অভিনয় করে আলোচনায় এসেছেন ফারিণ। নজর কেড়েছেন বিদেশি পরিচালকদেরও। দেশের গণ্ডি পেরিয়ে নাম লিখিয়েছিলেন কলকাতার সিনেমায়।

পশ্চিমবঙ্গের পরিচালক অতনু ঘোষের নির্দেশনায় ‘আরও এক পৃথিবী’ সিনেমায় অভিনয় করেছেন ফারিণ। সিনেমাটি পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল আগামী ২ ডিসেম্বর। কিন্তু মুক্তি পিছিয়ে যাচ্ছে। পরিচালক  অতনু ঘোষ ফেসবুক পোস্টে তা নিশ্চিত করেছেন।

‘আরও এক পৃথিবী’ সিনেমার একটি দৃশ্যে ফারিণ। ছবি: সংগৃহীত পরিচালক লেখেন, ‘ছবির গল্পে যেমন টুইস্ট থাকে, ছবি মুক্তির ক্ষেত্রেও মাঝেমধ্যে থাকে! আগামী দুমাস লম্বা লাইন—বাংলা, হিন্দি, ইংরিজি, পরপর বহু প্রতীক্ষিত সিনেমা। তাছাড়া ফিল্ম ফেস্টিভালের জন্যে নন্দন ও আরও কিছু হলে নিয়মিত প্রদর্শন বন্ধ থাকবে। যারা আমাদের এই ছবির বিষয়ে আগ্রহী, তাদের দেখার সুযোগ করে দেওয়ার উদ্দেশ্যেই “আরও এক পৃথিবী”র মুক্তি কিছুটা পিছাচ্ছে। নতুন রিলিজ তারিখ শীঘ্রই জানানো হবে।’ 

 তাসনিয়া ফারিণ। ছবি: ইনস্টাগ্রাম এই চলচ্চিত্রে ফারিণ ‘প্রতীক্ষা’ নামে এক তরুণীর চরিত্রে অভিনয় করেছেন। মেয়েটির ১১ বছরের জীবন অভিযাত্রার গল্প এটি। গল্পে প্রতীক্ষা নিজের প্রকৃত পরিচয়, প্রকৃত আশ্রয় খুঁজে বেড়ান। 

এসকে মুভিজ প্রযোজিত এই চলচ্চিত্রে ফারিণ ছাড়া আরও অভিনয় করছেন—নির্মাতা কৌশিক গঙ্গোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য ও অনিন্দিতা বসু।

Source link

Bednet steunen 2023